শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মাঠে থাকছেন না শাহরুখ!

আপডেট : ২৬ মে ২০২৪, ০২:৩০

সম্প্রতি তীব্র তাবদাহের কারণে হিট স্ট্রোকে আক্রান্ত হন বলিউড বাদশা শাহরুখ খান। তার অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় বয়ে যায়। তাকে নিয়ে উদ্বিগ্ন-উৎকণ্ঠায় ছিল তার পরিবার ও ভক্তরা। তবে অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তারা। অনেকটাই সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন শাহরুখ। যদিও আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে তাকে। 

যেহেতু ডিহাইড্রেশন হয়ে বিপত্তি ঘটেছিল, তাই কিং খানকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। যদিও শাহরুখের বন্ধু জুহি চাওলা জানিয়েছিলেন, আগামী ২৬ মে ফাইনাল ম্যাচে উপস্থিত থাকবেন বাদশা। 

তবে চিকিত্সকদের এমন সাবধান বাণীর পর আদৌ সেই ম্যাচে কিং খান নাইট শিবিরকে উৎসাহ দিতে মাঠে উপস্থিত থাকতে পারবেন কি-না তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। যদিও ভারতীয় একাধিক গণমাধ্যম বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে সংবাদ প্রকাশ করেছে, আগামীকাল (আজ) মাঠে থাকবেন শাহরুখ। তবে বিষয়টি নিয়ে শাহরুখ বা তার পরিবারের পক্ষ থেকে এখন অবধি কোনো মন্তব্য করা হয়নি। সেই জায়গা থেকে অনেকেই মনে করছেন চিকিৎসকের পরামর্শের বিষয়টি মাথায় রেখে হয়তো বিশ্রামেই থাকবেন তিনি। ফলে ক্রিকেট মাঠে শাহরুখের দেখা পাওয়ার সম্ভাবনা আপাতত নেই!

 

ইত্তেফাক/এমএএম