শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মারুফার হ্যাটট্রিকেও হারলো বিকেএসপি

আপডেট : ২৭ মে ২০২৪, ১৩:০৯

নারী ডিপিএলে হ্যাটট্রিক করেছেন জাতীয় দলের পেসার মারুফা আক্তার। গতকাল সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে এই কীর্তি গড়েন ১৯ বছর বয়সী ক্রিকেটার। তবে হ্যাটট্রিকের উদযাপন জয় দিয়ে রাঙাতে পারেননি মারুফা। মোহামেডানের বিপক্ষে তার দল হেরেছে ৭২ রানে। নিজেদের মাঠে টস জিতে আগে ফিল্ডিং নেয় বিকেএসপি। 

বল হাতে মারুফা হ্যাটট্রিকসহ চার উইকেট নিলেও নির্ধারিত ৫০ ওভারে ২২৮ রান করে মোহামেডান জবাবে ১৫৬ রানে শেষ হয় বিকেএসপির ইনিংস। ম্যাচটিতে শেষ ওভারে সাবিকুন নাহার, সুলতানা ইয়াসমিন বৈশাখী ও ফারিহা তৃষ্ণাকে সাজঘরে ফিরিয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন বিকেএসপির মারুফা। তবে ব্যাটারদের ব্যর্থতায় তার হ্যাটট্রিক কাজে লাগেনি।

ডিপিএলের অপর ম্যাচে কলাবাগান ক্রীড়া চক্রকে ৭৮ রানে হারিয়েছে আবাহনী। আর গুলশান ইয়ুথ ক্লাবকে ছয় উইকেটে হারিয়েছে রুপালী ব্যাংক ক্রীড়া পরিষদ। এই মুহূর্তে চার ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে মোহামেডান। দলটি প্রতিটি ম্যাচে জয় তুলে নিয়েছে। সমান জয়ে রানরেটে পিছিয়ে টেবিলের দুইয়ে রুপালী ব্যাংক ও তিনে আবাহনী। অন্যদিকে চার ম্যাচের দুটিতে হারা বিকেএসপি রয়েছে চার নম্বর অবস্থানে। মোহামেডান ছাড়া মারুফাদের বিকেএসপি এর আগে হেরেছিল আবাহনীর বিপক্ষে।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন