শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কোন উদ্দেশ্যে ইতালিতে গেলেন রণবীর-আলিয়া

আপডেট : ২৭ মে ২০২৪, ১৪:১৫

বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর-আলিয়া ভাট মেয়ে রাহা কাপুরকে নিয়ে হঠাৎ ইতালিতে গেলেন। ধারনা করা হচ্ছে আম্বানিদের দ্বিতীয় প্রাক-বিবাহের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই রবিবার রাতে ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন কাপুর পরিবার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে রণবীর কাপুর-আলিয়া ভাটের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায়ে ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, তারা অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠানে যোগ দেবেন বলে ইতালিতে যাচ্ছেন। 

 

ছবিতে দেখা গিয়েছে, রাহা তার বাবার কোলে বসে আছে। তবে বিমানবন্দরের দিকে যাওয়ার সময় আলিয়ার কোলেই ছিল সে, পরে রাহাকে বাবার কোলে দেখা যায়। 

এসময় আলিয়ার পরনে ছিল ছাই রঙা হুডি ও প্যান্ট। অন্য দিকে, রণবীরকে দেখা গিয়েছে সাদা টি-শার্ট ও ধূসর রঙের ট্রাউজারে। রাহাও সেজে উঠেছিল সাদা পোশাকে। 

তিন দিন ধরে বিলাশবহুল ক্রুজে হবে অনন্ত-রাধিকার এ অনুষ্ঠান। ক্রুজটি ইতালি থেকে ফ্রান্সের দিকে যাবে। 

এর আগেও জামনগরে তিন দিন ব্যাপি প্রথম প্রাক-বিবাহের অনুষ্ঠান হয়েছিল। সেখানে দেশ-বিদেশের বহু অতিথি ছিলেন, ছিলেন রাহা-রণবীর-আলিয়াও।

এদিকে, রবিবার আলিয়া রাহার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে, দেখা যাচ্ছে মেয়েকে কোলে নিয়ে একটি সোফায় বসে আছেন অভিনেত্রী। মা-মেয়ে মিলে ‘বেবি বি কাইন্ড’ নামের একটি বই পড়ছেন। ছবিটি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লেখেন, ‘বেবি বি কাইন্ড’।

আলিয়া-রণবীর কাপুর পাঁচ বছর ডেট করার পর, ১৪ এপ্রিল, ২০২২-এ বান্দ্রার ফ্ল্যাটেই সাতপাকে বাঁধা পড়েন। ওই বছরের নভেম্বরেই তাদের জীবনে আসে মেয়ে রাহা।

আগামীতে আলিয়াকে বেদাং রায়নার সঙ্গে ‘জিগরা’ ছবিতে দেখা যাবে। ভাসান বালা পরিচালিত ‘জিগরা’য় করণ জোহর সঙ্গে সহ-প্রযোজনা করেছেন আলিয়াও।

ছবিটি ২৭ সেপ্টেম্বর, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়াও তাকে স্পাই ইউনিভার্স একটি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তার জন্য প্রস্তুতি নিচ্ছেন নায়িকা। এই বছরের শেষের দিকে শুরু হবে ছবির শ্যুটিং।

ইত্তেফাক/পিএস