শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মন্ত্রিপরিষদের সচিব

আপডেট : ০২ জুন ২০২৪, ২২:৩২

মাদারীপুরে জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার (শনিবার) সন্ধ্যা আনুমানিক ৬টা ২০ মিনিট সময়ে জেলা প্রশাসকের কার্যালয়ের উত্তর পাশে প্রধান অতিথি হিসেবে প্রস্তাবিত একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মন্ত্রিপরিষদের সচিব মো. মাহবুব হোসেন।

এ সময় তিনি স্কুলের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন এবং সার্বিক পরিস্থিতি অবগত হন। তার সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম, মাদারীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান, মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ্র, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নাজমুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তানিয়া ফেরদৌস, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. তানভীর ইসলামসহ আরও অনেকেই। 
রাতে জেলা প্রশাসন ও জেলার শীর্ষ কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


 
মাদারীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনামূলক বক্তব্যে রাখেন মন্ত্রিপরিষদের সচিব মো. মাহবুব হোসেন। 

এ ছাড়াও মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে বিদেশ ফেরত নারী কর্মীদের আর্থসামাজিক পুনর্বাসনের উদ্যোগ হিসেবে রীনা আক্তারকে ৫০ হাজার টাকা সমমূল্যের উপকরণ তুলে দেওয়া হয়।

ইত্তেফাক/পিও