শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘নতুন শিখর চাই না’

আপডেট : ০৩ জুন ২০২৪, ১১:৫৫

মুক্তির পর থেকে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে অভিনেত্রী জাহ্নবি কাপুর ও রাজ কুমার রাওয়ের ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। অনেকেই ভেবেছিলেন ফাঁকা মাঠে দারুণ খেলবে সিনেমাটি। মুক্তির প্রথমদিন ভারতজুড়ে ৭ কোটির বেশি আয় করলেও দ্বিতীয় দিনে ৪ কোটিতে নেমে এসেছে। যা বেশ চিন্তায় ফেলে দিয়েছে সংশ্লিষ্টদের।

তবে সিনেমাটির আয় নিয়ে শঙ্কা তৈরি হলেও প্রচারণায় গিয়ে ভিন্ন খবর দিয়ে শিরোনামের এলেন জাহ্নবি। একাধিক প্রেমের গুঞ্জন থাকলেও বেশ কিছুদিন ধরে আলোচনা চলছে শিগগিরই পুরোনো প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তিনি।

যদিও এ প্রসঙ্গে প্রত্যক্ষভাবে কিছুই বলেননি এই অভিনেত্রী। তবে এবার মুখ ফসকে নিজেদের সম্পর্কের বিষয়টি সামনে আনলেন জাহ্নবি। সম্প্রতি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার প্রচারে কপিল শর্মার শোয়ে এসেছিলেন রাজকুমার রাও ও জাহ্নবী কাপুর। সেখানে জাহ্নবির উদ্দেশে বিয়ে নিয়ে একটি প্রশ্ন ছুড়ে দেন কপিল। তিনি জিজ্ঞেস করেন, ‘একই জগতের মানুষকে আপনি পছন্দ করবেন, নাকি জীবনের যে শিখর-এ আছেন সেখানেই ভালো আছেন?’

কিছুটা লজ্জা পেয়ে জাহ্নবি উত্তর দেন, ‘আমি যে শিখর-এ রয়েছি, সেখানেই খুব খুশি আছি। নতুন শিখর চাই না।’ জাহ্নবির এই ইঙ্গিতেই স্পষ্ট হয়, শিখরের সঙ্গেই ভবিষ্যত্ পরিকল্পনা করেছেন তিনি। তবে বিয়ে কবে করছেন, তা নিয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন