শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

টি-টোয়েন্টি বিশ্বকাপ

টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা 

আপডেট : ০৩ জুন ২০২৪, ২০:৩৮

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামছে শ্রীলঙ্কা। সোমবার (৩ জুন) নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে লঙ্কান অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা।

জয় দিয়ে বিশ্বকাপ শুরু করতে চায় দু'দল। পিচ ব্যাটিংবান্ধব মনে করায় আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন লঙ্কান অধিনায়ক হাসারাঙ্গা। এই ম্যাচে ৭ ব্যাটার ও ৪ বোলার নিয়ে একাদশ সাজিয়েছে লঙ্কানরা।

অন্যদিকে এক স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছে দক্ষিণ আফ্রিকা। স্পিনার হিসেবে একাদশে আছেন কেশব মহারাজ। এই ম্যাচে নেই তাবরিশ শামসি। এই ম্যাচে প্রোটিয়াদের হয়ে অভিষেক হচ্ছে অট্টনীল বার্টম্যানের।  

শ্রীলঙ্কার একাদশ: পাথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, ওয়ানিন্দু হাসরাঙ্গা (অধিনায়ক), দাসুন শানাকা, মহেশ থিকশানা, মাথিশা পাথিরানা ও নুয়ান থুশারা।

দক্ষিণ আফ্রিকার একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেন্ড্রিক্স, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, মার্কো জানসেন, কেশব মহারাজ, কাগিসু রাবাদা, অ্যানরিখ নরকিয়া ও ওটনিল বার্টম্যান।

ইত্তেফাক/জেডএইউচ