শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মাদারীপুরে বোমা বিস্ফোরণে আহত ৩

আপডেট : ০৭ জুন ২০২৪, ১৮:১৫

মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাতবোমা বিস্ফোরণে আহত হয়েছেন অন্তত ৩ জন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। 

শুক্রবার (৭ জুন) ভোরে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে কালকিনির শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দির মৃত মফসের হাওলাদারের ছেলে দ্বীন ইসলামের (৩৫) অবস্থা আশঙ্কাজনক। তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি দুজন গ্রেপ্তার আতঙ্কে হাসপাতালে ভর্তি না হওয়ায় তাৎক্ষণিক নাম পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে কালকিনির উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের আপান কাজীর সঙ্গে একই এলাকার আনসার হাওলাদার ও কবির খাঁর সঙ্গে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার ভোরে আপান কাজীর সঙ্গে আনসার হাওলাদার ও কবির খাঁর লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আহত হন কমপেক্ষ তিনজন। তাদের মধ্যে দ্বীন ইসলাম নামের এক যুবককে গুরুতর অবস্থায় ভর্তি করা হয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরে অবস্থার অবনতি হলে দ্বীন ইসলামকে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয় ঢাকা মেডিকেলে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, আধিপত্যের জেরে দুপক্ষের সংঘর্ষে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আহত হওয়ার খবরও রয়েছে। এই ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।  

ইত্তেফাক/ডিডি