বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ঈদে ওটিটিতে আসছে ‘ফিমেল ৪’

আপডেট : ০৮ জুন ২০২৪, ১৪:৪৬

ঈদে আসছে জনপ্রিয় ড্রামা সিরিজ ফিমেল-এর নতুন কিস্তি ‘ফিমেল ৪’। শহরের ব্যাটারি গলির গল্প নিয়ে পরিচালক কাজল আরেফিন অমি নির্মিত এই সিরিজটি এবার দেখা যাবে ওয়েব ফিল্ম হিসেবে ওটিটিতে। সম্প্রতিমুক্তি পেয়েছে ‘ফিমেল ৪’-এর ফার্স্ট লুক।

নতুন এই ওয়েব ফিল্ম নিয়ে পরিচালক বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট, হোটেল রিল্যাক্সের পাশাপশি ‘ফিমেল’ ড্রামা সিরিজটা করতে পারাটাও দারুণ অনুপ্রেরণার। এর চরিত্রগুলোও আলাদাভাবে দর্শকদের কাছে পরিচিত। 

দর্শকরা চায় এটার নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করেছি ওটিটির জন্য।’ 

অমি আরও বলেন, ‘২০১৪ সালে প্রথম ডিরেকশন দেই। ২০১৬ সাল থেকে টিভিতে রেগুলার কাজ শুরু করি। তারপর ২০১৮-১৯ হতে নিয়মিত হই ইউটিউবে।

২০২২-২৩ হতে ওটিটিতে কাজ শুরু করি। এখন ওটিটিতে নিয়মিত বলতে পারেন। প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছি, শিখছি, ভুল করছি, আবার নিজেকে সংশোধন করছি। এখন আমার কাজ ওটিটিতে টাকা দিয়ে দেখতে হয়। 

নতুন প্ল্যাটফর্ম, নতুন নিয়ম। আপনারা যদি টাকা দিয়ে ভালো কাজ দেখেন তাহলে আমাদের দেশে ভালো কাজের সংখ্যা আরও বেড়ে যাবে। নির্মাতারা বড় পরিসরে কাজ করার সাহস পাবে।’ 

‘ফিমেল ৪’ প্রযোজক ও বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার জনাম মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “অমি ও তার টিমের সঙ্গে আমাদের পূর্বের কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তাছাড়া ফিমেল খুব জনপ্রিয় একটা ফ্রাঞ্চাইজি। 

এর আগে অমির প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’, ওয়েব ফিল্ম ‘অসময়’ ও শর্টফিল্ম ‘দুঃখিত’। যার মধ্যে হোটেল রিল্যাক্স ও অসময় ওটিটির সকল রেকর্ড ভেঙে ফেলে। তাই এই নির্মাতার ‘ফিমেল ৪’ প্রিমিয়াম কনটেন্ট হিসেবে ওটিটির জন্য নির্মাণ করা হয়েছে।

ইত্তেফাক/পিএস