ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
৩২ °সে


মাদক নিয়ন্ত্রণ সর্বোচ্চ গুরুত্ব রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদক নিয়ন্ত্রণ সর্বোচ্চ গুরুত্ব রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে ‘মাদক নির্ভরশীলতার জানা-অজানা কথা’ বইয়ের মোড়ক উন্মোচন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। ছবি: ইত্তেফাক

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে মঙ্গলবার ‘মাদক নির্ভরশীলতার জানা-অজানা কথা’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।সাহিত্য প্রকাশ কর্তৃক প্রকাশিত বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, এমপি।

তিনি বলেন, মাদক নিয়ন্ত্রণে সবাইকে এগিয়ে আসতে হবে। ২০৪১ সালের উন্নত রাষ্ট্রের যে স্বপ্ন আমরা দেখছি ইয়াবার ছোবলসহ মাদককে নিয়ন্ত্রণ করতে না পারলে সে স্বপ্ন বাস্তবায়ন হবে না।

তিনি আরো বলেন, বর্তমানে মাদক নিয়ন্ত্রণ আমাদের সর্বোচ্চ অগ্রাধিকারে রয়েছে। এ বইটি মাদক নিয়ন্ত্রণসহ সংশ্লিষ্ট কর্মকাণ্ডে নিয়োজিত ব্যক্তিদের জন্য সহায়ক হবে। বইটি লেখার জন্য তিনি লেখক ইকবাল মাসুদকে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো. জামাল উদ্দীন আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা আহ্ছানিয়া মিশনের সভাপতি কাজী রফিকুল আলম। সভাপতিত্ব করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের ভারপ্রাপ্ত সচিব মো. শহিদুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন সাহিত্য প্রকাশের পরিচালক মো. মফিদুল হক।

আরো পড়ুন: বগুড়ায় গুজব ছড়িয়ে একজনকে পিটিয়ে হত্যা

বইটি পাওয়া যাবে একুশের বই মেলায় ‘সাহিত্য প্রকাশ’ প্রকাশনীর ১৩৬, ১৩৭,১৩৮ ও ১৩৯ নং স্টলে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন