ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২৯ °সে


খোকার সম্মানে বৃহস্পতিবার ডিএসসিসির ছুটি

খোকার সম্মানে বৃহস্পতিবার ডিএসসিসির ছুটি
সাদেক হোসেন খোকা। ছবি: সংগৃহীত

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে তার প্রতি সম্মান জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) ছুটি ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কর্তৃপক্ষ বৃহস্পতিবার পূর্ণ দিবস অফিস ছুটি ঘোষণা করেছে। ফলে বৃহস্পতিবার করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনসহ আঞ্চলিক কার্যালয়সমূহ বন্ধ থাকবে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার বিকেল ৩টায় নগর ভবন প্রাঙ্গণে মরহুম সাদেক হোসেন খোকার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং মরদেহে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে সম্মান প্রদর্শন করা হবে।

গত ৪ নভেম্বর যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাদেক হোসেন খোকা। তিনি দীর্ঘকাল ক্যানসারে ভুগছিলেন। তার মৃত্যুতে মেয়র সাঈদ খোকন মরহুমের রুহের মাগফিরাত কামনাসহ মরহুমের শোকসন্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন: খোকার সম্মানে বৃহস্পতিবার ডিএসসিসির ছুটি

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের শেষ মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় সোমবার দুপুর ১টায় তিনি ইন্তেকাল করেন। ২০০২ সালের ২৫ এপ্রিল অবিভক্ত ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছিলেন খোকা।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন