ঢাকা রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭
১৮ °সে

হোটেলে থেকে মেডিকেল পরিচালকের লাশ উদ্ধার

হোটেলে থেকে মেডিকেল পরিচালকের লাশ উদ্ধার
বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

রাজধানীর পল্টনের একটি আবাসিক হোটেল থেকে এক বেসরকারি হাসপাতালের পরিচালকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির নাম এসএমএ রশিদ ডলার (৬০)। তিনি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সম্বন্ধী।

রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসাবে কর্মরত ছিলেন তিনি। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছে।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে পল্টনের হোটেল এশিয়া অ্যান্ড রিসোর্টের নবম তলার ৯০৭ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। গ্রামের বাড়ি রাজশাহীর রাজপাড়া উপজেলার লক্ষ্মীপুরে।

মৃত রশিদের ব্যক্তিগত গাড়িচালক আরিফ বলেন, ১১ জানুয়ারি বিকাল ৫টায় রাজশাহী থেকে ব্যক্তিগত কাজে ঢাকায় আসেন রশিদ। তখন এশিয়া হোটেলের ৯০৭ নম্বর কক্ষে ওঠেন রশিদ, আর পাশের আরেকটি হোটেলে উঠেন তিনি।

এশিয়া হোটেলের কর্মকর্তা নাঈম আহমেদ বলেন, সকাল ১০টার দিকে গাড়ি চালক আরিফ হোটেলের কক্ষে গিয়ে রশিদকে ডাকাডাকি করলেও কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। পরে বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানালে তারা দরজা খুলে রশিদকে অচেতন অবস্থায় উদ্ধার করে। তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রশিদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে তাদের ধারণা।

শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, ব্যক্তিগত কাজে ঢাকায় এসেছিলেন রশিদ। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন