ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬
২৭ °সে

বিএনপির কাউন্সিলর প্রার্থী নাজিমুদ্দিনের ওপর হামলা

বিএনপির কাউন্সিলর প্রার্থী নাজিমুদ্দিনের ওপর হামলা
ছবি: ফেসবুক

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ৫০ নম্বর ওয়ার্ড বিএনপির কাউন্সিলর প্রার্থী মো. নাজিমুদ্দিন দেওয়ানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজধানীর উত্তরায় একটি হাসপাতালে ভর্তি করেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের মিডিয়া সমন্বয়কারী মাহমুদ হাসান হামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্বৃত্তরা নাজিমুদ্দিন ওপর হামলা করে। এমনকি তার হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এসময় তার হাতে কোপ লাগ এবং শরীরের বিভিন্নস্থানে আঘাত পান তিনি। তাকে সেখানে চিকিৎসা শেষে বাসায় পাঠানো হয়েছে।

এই ঘটনার খবর পেয়ে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বুধবার সন্ধ্যায় আহত নাজিমুদ্দিনকে দেখতে ক্রিসেন্ট হাসপাতালে ছুটে যান। অন্যদিকে ১৯ নং ওয়ার্ডের বিএনপি প্রার্থীর প্রচারণাতেও হামলার খবর পাওয়া গেছে।

আরও পড়ুন: ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা

তাবিথ আউয়ালের মিডিয়া সমন্বয়কারী মাহমুদ হাসান বলেন, এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো. নাজিমুদ্দিনসহ প্রায় ১০ জন আহত হয়েছেন।

বিএনপি সূত্র জানায়, বুধবার বিকালে ওয়ার্ডে গণসংযোগ শেষ করে নিজ নির্বাচনী অফিসে ফেরার পথে দুর্বৃত্তরা এ হামলা করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার লাইভ ভিডিও ফেসবুকে দেন তাবিথ আউয়াল। বুধবার ৬টার পরে দেওয়া লাইভ ভিডিওতে তিনি জানান, হামলায় আহত ৫০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও নেতাকর্মীদের দেখতে ক্রিসেন্ট হসপিটালে।

অন্যদিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের শাহজাদপুরে ১৮ নং ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দিন জুয়েলের গণসংযোগে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ৩০-৪০ জন আহত হয়েছেন বলে অভিযোগ করে তাবিথ আউয়ালের সমর্থকরা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন