বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

রাজধানীতে বন্দুকযুদ্ধে শাহাদাত বাহিনীর সদস্য নিহত

রাজধানীতে বন্দুকযুদ্ধে শাহাদাত বাহিনীর সদস্য নিহত
রাজধানীতে বন্দুকযুদ্ধে শাহাদাত বাহিনীর সদস্য নিহত। ছবিঃ প্রতীকী

রাজধানীর পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম মহসিন ওরফে কিলার মহসিন। গতকাল (৩০ জুলাই) বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। র‍্যাবের দাবি নিহত ব্যক্তি শাহাদাত বাহিনীর সদস্য। তিনি পেশাদার খুনি, চাঁদাবাজ ও শীর্ষ সন্ত্রাসী।

র‍্যাব-৪ এর এএসপি সাজেদুল ইসলাম সজল শুক্রবার (৩১ জুলাই) বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মহসিন একজন মাদক ব্যবসায়ী। একটি মামলায় আদালতের যাবজ্জীবন দণ্ড রয়েছে তার বিরুদ্ধে। তাকে অনেকদিন ধরেই গ্রেপ্তারের চেষ্টা চলছিল। এমতাবস্থায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় রাজধানীর পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় অবস্থান করছে মহসিন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিবাগত রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়।

তিনি আরো বলেন, সে সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালালে র‍্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে দেখা যায় ওই ব্যক্তি গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন। তখন তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তলসহ সহস্রাধিক পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত