তেজগাঁওয়ে ওয়ার্কশপে গাড়িতে আগুন, দগ্ধ ৭

তেজগাঁওয়ে ওয়ার্কশপে গাড়িতে আগুন, দগ্ধ ৭
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

রাজধানীর তেজগাঁওয়ের শিল্পাঞ্চলে একটি গ্যাস ওয়ার্কশপে লাগা আগুনে ৭ জন দগ্ধ হয়েছেন। শনিবার দুপুরে লিংক রোড শান্তা টাওয়ারের পাশে নেপোলিস্ট এলপিজি গ্যাস ওয়ার্কশপে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দগ্ধ সাতজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে চারজনকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। আর তিনজনকে ভর্তি রাখা হয়েছে।

দগ্ধরা হলেন- ওয়ার্কশপের জুনিয়র ইঞ্জিনিয়ার সাকিবুল ইসলাম শিমুল (২৫), কর্মচারী জুয়েল (৩২), রবিউল ইসলাম (২৪), সুনাম (২০), প্রাইভেটকারচালক আলী আকবর (৫০), হায়দার আলী (২২) ও রুবেল হাওলাদার (২৭)। এদের মধ্যে আলী আকবর ২০ শতাংশ, রবিউল ১৪ শতাংশ, জুয়েল ১৮ এবং রুবেল ১৪ শতাংশ দগ্ধ হয়েছেন।

ম্যাপোলিফ ইন্টারন্যাশনাল ওয়ার্কশপ সার্ভিসিংয়ের ম্যানেজার হাবিবুর রহমান জানান, দুপুরে ওয়ার্কশপে একটি প্রাইভেটকারে কাজ করছিলেন কর্মচারীরা। আশেপাশে আরও কিছু গাড়ির কাজ চলছিল। তখন একটি প্রাইভেটকারের ভিতর থেকে পেপার ও পলিথিনের কাগজে আগুন লেগে যায়। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে গাড়িটির আশেপাশে থাকা কর্মচারীসহ অন্যরা দগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরো পড়ুন : সকলকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কিশোর শিল জানান, গাড়ির ইঞ্জিন গরম থাকায় গ্যাসের কাজ করতে গেলে আগুন ধরে যায়। কোনো বিস্ফোরণের ঘটনা না ঘটলেও, গাড়ির কিছু অংশ পুড়ে যায়। আগুন লাগার কারণ তদন্তে ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশও কাজ করছে। তদন্ত শেষে কারও গাফিলতি পাওয়া গেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় এরই মধ্যে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মো. রাসেল শিকদার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিভে যায়।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x