হানিফ ফ্লাইওভারে বাসচাপায় কমিউনিটি পুলিশসহ নিহত ২

হানিফ ফ্লাইওভারে বাসচাপায় কমিউনিটি পুলিশসহ নিহত ২
রাজধানীর হানিফ ফ্লাইওভার। ফাইল ছবি

রাজধানীর হানিফ ফ্লাইওভারে বাসচাপায় দুইজন নিহত হয়েছেন। শনিবার বিকালে ওয়ারী জয় কালী মন্দির সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারে ব্রিজের উপরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আক্তার হোসেন (৩৬) ও মফিজুল ইসলাম (৪০)। মফিজুল কমিউনিটি পুলিশ হিসেবে হানিফ ফ্লাইওভারের নিরাপত্তায় কাজ করতেন। আক্তার হোসেন নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি মেডিক্যালের ল্যাব ইনচার্জ হিসেবে চাকরি করতেন। পুলিশ বাসটি জব্দ করতে পারলেও বাসের চালক-হেলপার পলাতক রয়েছেন।

আরও পড়ুন : বনানীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তি নিহত

হানিফ ফ্লাইওভার কর্মরত (কমিউনিটি পুলিশ) বদরুল ইসলাম ও মেহেদী হাসান জানান, হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে যাত্রাবাড়ী থেকে গুলিস্তানগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে জৈনপুর পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলচালক ছিটকে সেখানে কর্মরত কমিউনিটি পুলিশ সদস্য মফিজুলের উপরে পড়ে। পরে গুরুতর অবস্থায় দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: বিমানবন্দরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দম্পতি নিহত

নিহত আক্তারের স্ত্রী ফরিদা পারভীন জানান, তিনি ঢামেক হাসপাতালের আউটডোরে সিনিয়র নার্স হিসেবে কর্মরত। তাদের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলায়। দুই ছেলেসহ পরিবার নিয়ে তারা আজিমপুর সরকারি কোয়ার্টারে থাকেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x