ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
৩০ °সে


গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি কুদ্দুস বয়াতি

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি কুদ্দুস বয়াতি
বাংলাদেশের লোকগীতির জনপ্রিয় শিল্পী কুদ্দুস বয়াতি। ছবি: সংগৃহীত

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশের লোকগীতির জনপ্রিয় শিল্পী কুদ্দুস বয়াতি। সম্প্রতি খাদ্যনালীর সমস্যায় আক্রান্ত হওয়ায় তাকে মহাখালীর বক্ষব্যাধী হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি। কুদ্দুস বয়াতিকে হাসপাতালে ভর্তির খবরটি নিশ্চিত করেছেন তার ছেলে ইলিয়াস।

তিনি জানান, 'গত ৭ থেকে ৮ দিন ধরে একবারে কিছুই খেতে পারছিলেন না আব্বা। দুইদিন আগে আব্বা গুরুতর অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে মহাখালীর বক্ষব্যাধী হাসপাতালে ভর্তি করাই। এখন এই হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন তিনি'।

বেশ কিছুদিন ধরেই খাদ্যনালীর বিভিন্ন সমস্যায় ভুগছেন জনপ্রিয় শিল্পী কুদ্দুস বয়াতি। সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়লে ময়মনসিংহের এম এ আজিজ নামের এক ব্যক্তির সহযোগীতায় তাকে মহাখালির হাসপাতালে ভর্তি করা হয়। শীঘ্রই উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে কিংবা সিঙ্গাপুরে নেওয়া হতে পারে বলে জানান ইলিয়াস।

আরও পড়ুন: শাজাহান খানের নেতৃত্বে সড়কে ‘শৃঙ্খলা কমিটি’ হাস্যকর: রিজভী

এর আগে গত বছরের নভেম্বর মাসে প্রধানমন্ত্রীর কাছ থেকে ২০ লাখ টাকা অনুদান পেয়েছিলেন কুদ্দুস বয়াতি। সে সময় তার সঙ্গে সরকারি অনুদান পেয়েছিলেন প্রবীর মিত্র ও নায়িকা নূতন।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন