খুলনায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

খুলনায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড
ফাইল ছবি

খুলনায় শ্রী এগ্রো লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের কর্মী গোবিন্দ সানা (৪০) হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে খুলনার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সাইফুজ্জামান হিরো এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিনজনই পলাতক রয়েছে। আসামিরা হলেন, বিবেক মণ্ডল, সৌগত রায় ও অরুনাভ রায়।

আরো পড়ুন : দেশে করোনা শনাক্তের চেয়ে সুস্থ বেশি

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৫ সালের ১৯ নভেম্বর রাত সাড়ে ৮টা থেকে ২১ নভেম্বর দুপুর দুইটার মধ্যে যেকোনো সময় গোবিন্দ সানাকে হত্যা করা হয়। এরপর গলায় ও কোমরে ইট বেঁধে তার লাশ ঢাকি নদীতে ফেলে দেয়া হয়। ২২ নভেম্বর সকালে জালিয়াখারী গ্রামের ঢাকি নদীর কুল থেকে ভাসমান অবস্থায় গোবিন্দের লাশ উদ্ধার হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই কৃষ্ণপদ সানা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে দাকোপ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় তদন্ত শেষে সিআইডির পরিদর্শক কাজী মোস্তাক আহমেদ ২০১৬ সালের ১৯ জুন আদালতে ৩ জনের নামে চার্জশিট দাখিল করেন। ২০১৮ সালের ৫ জুলাই আদালতে এই মামলার শুনানির মধ্য দিয়ে চার্জ গঠন ও বিচার শুরু হয়। বিচার চলাকালে আদালত ১১ জনের সাক্ষ্য গ্রহণ করেন।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট আরিফ মাহমুদ লিটন।

ইত্তেফাক/ইউবি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত