ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
৩১ °সে


রিফাত ফরাজী ফের ৭ দিনের রিমান্ডে

রিফাত ফরাজী ফের ৭ দিনের রিমান্ডে
রিফাত ফরাজী। ফাইল ছবি

রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম আসামি রিফাত ফরাজীকে অস্ত্র মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ফের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী সোমবার বিকেলে এ আদেশ দিয়েছেন। বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানিয়েছেন, ২ জুলাই ভোরে পুলিশের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড নিহত হয়েছে। পুলিশের দাবি, এ সময় নয়ন বন্ডের সহযোগিদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ১ রাউন্ড গুলি, ২ রাউন্ড গুলির খোসা ও তিনটি রামদা উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনায় রিফাতকে অভিযুক্ত করে আরও একটি মামলা দায়ের করে পুলিশ। রিফাতকে অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত ৭দিনের রিমান্ড মঞ্জুর করে।

আরও পড়ুন: রিকশাচালকদের নগর ভবনে চায়ের আমন্ত্রণ: সাঈদ খোকন

এর আগে গত ৩ জুলাই রিফাত শরীফ হত্যা মামলায় রিফাত ফরাজীকে ৭ দিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ। সাত দিন শেষ হওয়ার পর সোমবার বিকেলে ওই মামলায় ১০ দিনে রিমান্ড চেয়ে আবেদন করা হয়। আদালত তাকে অস্ত্র মামলায় গ্রেফতার সাত দিনের রিমান্ড মঞ্জুর করে।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন