ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬
২৪ °সে

আতংকিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলুন : ওবায়দুল কাদের

আতংকিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলুন : ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের করোনা ভাইরাসে আতংকিত না হয়ে দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।

তিনি বলেন, ‘মানুষ মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। আতংকিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধক হিসেবে মাস্ক ও হেস্কিসল বিতরণ করেন। এ সময় তিনি কয়েকটি সামজিক সংগঠন ও সাংবাদিকদের হাতেও মাস্ক ও হেস্কিসল তুলে দেন ।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান।

আওয়ামী লীগ করোনা ভাইসার নিয়ে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে এ উদ্যোগ নিয়েছে উল্লেখ করে তিনি বলেন, সবাই সচেতন হয়ে স্ব্যাস্থ্য বিধি মেনে চললে আমরা দ্রুত করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পাবো।

আরো পড়ুন : ঢাকা-১০ আসনসহ তিনটি উপনির্বাচনী এলাকায় ভোটগ্রহণ শেষ : চলছে গণনা

তিনি বলেন, আমরা বীরের জাতি, ভয়কে আমরা জয় করতে জানি। করোনা আজকে আমাদের ভয়ঙ্কর শত্রু। এ শত্রুকে পরাজিত করতে হবে সম্মিলিতভাবে। আতঙ্কিত হলে সমস্যার সমাধান হবে না। গুজবে কান না দিয়ে সতর্কভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আতঙ্কের মধ্যেও আজ সকালে ধানমন্ডিতে ভোট দিতে এসেছেন জানিয়ে তিনি বলেন, ‘অতএব সাহসের সঙ্গে এ দুর্যোগ মোকাবেলা করতে হবে।’

ওবায়দুল কাদের বলেন, আমাদের দেশের ডাক্তাররা অনেক সাহসী। ডেঙ্গু প্রতিরোধে তারা আতঙ্কিত না হয়ে মানুষকে সেবা দিয়েছে। আমি বিশ্বাস করি করোনা প্রতিরোধেও আমাদের ডাক্তাররা যথাযথভাবে দায়িত্ব পালন করবেন।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৩ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন