ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬
২৮ °সে

কাউখালীর প্রবাসীদের বাড়িতে লাল পতাকা, সঙ্গে নানান উপহার

কাউখালীর প্রবাসীদের বাড়িতে লাল পতাকা, সঙ্গে নানান উপহার
পিরোজপুরের কাউখালীতে প্রবাসাীদের বাড়িতে টাঙানো লাল পতাকা। ছবি: ইত্তেফাক

পিরোজপুরের কাউখালীতে ৯৮ জন প্রবাসীর বাড়িতে উড়ছে লাল পতাকা। করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ওই বাড়ির প্রবাসীদের। সাধারণ মানুষকে সচেতন করতে উপজেলা প্রশাসন পতাকার মাধ্যমে বাড়ি চিহ্নিত করার পাশাপাশি সকলকে সতর্কভাবে চলাচলের নির্দেশনা দিয়েছে। দিয়েছেন নানা উপহারও

জানা গেছে, কাউখালী উপজেলায় বুধবার পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকা ৯৮ প্রবাসীর বাড়ি চিহ্নিত করা হয়েছে। এসব বাড়ি এবং আশপাশের মানুষকে সচেতন করতে উপজেলা প্রশাসন ওই বাড়িগুলোতে লাল পতাকা টাঙানোর সিদ্ধান্ত নেয়। বুধবার বিকেলে এ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা।পাশাপাশি তিনি হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি বই, মাস্ক, প্যারাসিটামল ট্যাবলেট, হ্যান্ড স্যানিটাইজার, শুকনো খাবার, সাবান, ব্লিসিং পাউডারসহ একটি প্যাকেট বিতরণ করেন।

আরও পড়ুন: করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে ‘অসদাচরণ’, কলেজ শিক্ষিকা বরখাস্ত

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি.এম সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল হাকিম. উপাধ্যক্ষ সনজিত কুমার সাহা,সমাজসেবক আব্দুল লতিফ খসরু প্রমুখ।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

আরও
এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৫ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন