ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


দ্রুত সেরে উঠছেন সাকিব

দ্রুত সেরে উঠছেন সাকিব
সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

চোট কাটিয়ে দ্রুত সেরে উঠছেন সাকিব। সোমবার ব্রিস্টলে তার এক্সরে করা হয়েছে। এতে দেখা গেছে, পায়ের আঘাত তেমন গুরুতর নয়। ১৭ জুন টনটনে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে তিনি খেলতে পারবেন বলেই টিম ম্যানেজমেন্ট আশা করছে।

মঙ্গলবার ব্রিস্টলে শ্রীঙ্কার সঙ্গে পরিত্যক্ত ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এমন আশার কথাই শুনিয়েছেন কোচ স্টিভ রোডস। এর আগে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, ‘সাকিব পরের ম্যাচে খেলতে পারবেন, এতটুকু নিশ্চিত থাকেন।’ উরুর ইনজুরি সত্ত্বেও ইংল্যান্ডের সঙ্গে দুর্দান্ত ব্যাটিং করায় সাকিবের উচ্ছ্বসিত প্রশংসা করেন স্টিভ রোডস। বলেন, ‘আমি সত্যি তার সাহসের প্রশংসা করি। ইনজুরি নিয়েও যে লড়াইটা ও করেছে তা সত্যিই দারুণ। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। দ্রুত সেরেও উঠছে। আমাদের পরের ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে এক সপ্তাহ পরে। আশা করি সাকিব ওই ম্যাচ খেলতে পারবে।’

আরো পড়ুন : অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ আজ ‘অননুমেয়’ পাকিস্তান

গত শনিবার কার্ডিফে ইংল্যান্ড ম্যাচে উরুতে আঘাত পান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আঘাত নিয়েই তিনি ওই ম্যাচে সেঞ্চুরি করেন। সাকিবের ১২১ রানের ইনিংস সত্ত্বেও ওই ম্যাচে পরাজয় এড়াতে পারেনি দল। শ্রীলঙ্কার সঙ্গে পরের ম্যাচ খেলতে গত রবিবার কার্ডিফ থেকে ব্রিস্টল আসে দল। পরদিন টিমের সঙ্গে অনুশীলনের জন্য মাঠেও আসেন। তবে তাকে অনুশীলন করতে দেখা যায়নি। ফলে শ্রীলঙ্কা ম্যাচে তার খেলা নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন