ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
২৭ °সে


ধাওয়ানের ইনজুরিতে ভাগ্য খুললো লোকেশ রাহুলের

ধাওয়ানের ইনজুরিতে ভাগ্য খুললো লোকেশ রাহুলের
লোকেশ রাহুল। ছবি: সংগৃহীত

২০১৯ সালটি বলা যায় লোকেশ রাহুলের জন্য সুসংবাদের বছর। আর সেই সুসংবাদটি অপ্রত্যাশিতভাবেই এসেছে ভারতীয় এই ওপেনারের কাছে। কারণ একটি টকশোতে বিতর্কিত মন্তব্য করায় নির্বাসিত করা হয়েছিল তাকে। পরে নিষেধাজ্ঞা উঠে আবারো দলে জায়গা করে নেন লোকেশ রাহুল। বিশ্বকাপে চার নম্বর ব্যাটিংয়ের কথা ভেবেই তাকে দলে রাখা হয়েছিল। এবার তাকে দিয়েই নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াইটা শুরু করতে যাচ্ছে ভারত।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় নটিংহ্যামে মুখোমুখি হচ্ছে ভারত ও নিউজিল্যান্ড। তবে মাঠে নামার আগে কোহলির দলে পরিবর্তন নিশ্চিত। শিখর ধাওয়ান চোট পেয়ে ছিটকে যাওয়ায় একাদশে জায়গা করে নেবেন লোকেশ রাহুল। দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার সেই কথাই জানালেন।

আরো পড়ুন: সন্তান প্রসবের ৩০ মিনিট পরেই পরীক্ষা দিলেন নারী

তিনি বলেন, শিখর মতো গুরুত্বপূর্ণ প্লেয়ার ছিটকে যাক এটা চাই না। তবে আপাতত ব্যাটিং অর্ডার অনুযায়ী লোকেশ রাহুলকে উপরে তুলে আনা হবে। এবং দলে আরও প্লেয়ার রয়েছে যাদের আমরা পরবর্তী ম্যাচে ব্যবহার করতে পারি।

বিশ্বকাপে শিখর ধাওয়ান বেশ ভালো পারফরমেন্স করেছেন। তার অনুপস্থিতি ব্যাটিং দক্ষতায় কাটিয়ে দেবেন লোকেশ রাহুল। সেই আশাই করছেন নির্বাচকরা।

এদিকে এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত অপরাজি দল নিউজিল্যান্ড ও ভারত। ৩ ম্যাচে তিনটিতেই জয়ী হয়ে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে নিউজিল্যান্ড। অন্যদিকে দুই ম্যাচে শতভাগ জয় নিয়ে ভারতের সংগ্রহে আছে ৪ পয়েন্ট।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন