ঢাকা মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭
১৯ °সে

বিশ্বকাপ শেষ আন্দ্রে রাসেলের

বিশ্বকাপ শেষ আন্দ্রে রাসেলের
ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ছবি-সংগৃহীত

ইনজুরির কারণে চলমান ক্রিকেট বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। বাঁ হাটুতে ইনজুরির কারণে নাম প্রত্যাহার করায় ২০১৯ পুরুষ বিশ্বকাপে এ অলাউন্ডার আর খেলবেন না বলে আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে।

টুর্নামেন্টে এ পর্যন্ত দলের হয়ে চার ম্যাচে পাঁচ উইকেট শিকার করেছেন ৩১ বছর বয়সী রাসেল। কিন্তু হাঁটুর সমস্যার কারণে আর খেলতে পারছেন না। রাসেলের বদলি হিসেবে সুনীল আম্ব্রিসকে নেয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। আগামী ২৭ জুন ওল্ড ট্রাফোর্ডে ভারতের বিপক্ষে ম্যাচের আগে আম্ব্রিস ওয়েস্ট ইন্ডিজ দলে যোগ দেবেন।

পুরো টুর্নামেন্ট জুড়েই ইনজুরি সমস্যায় ভুগছিলেন রাসেল। টিম ম্যানেজমেন্ট তাকে মাত্র চার ম্যাচ খেলিয়েছে। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বল হাতে অসাধারন নৈপুণ্য দেখান রাসেল। তবে এরপর আর সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। তিন ইনিংসে তিনি ৩৬ রান এবং চার ম্যাচে পাঁচ উইকেট শিকার করেছেন।

২০১৭ সালের সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে ওয়ানডে ক্রিকেটে আন্তর্জাতিক অভিষেক হওয়া আ্যম্ব্রিস এ পর্যন্ত মাত্র ছয়টি ম্যাচ খেলেছেন। গত মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে নিজের ক্যারিয়ার সেরা ১৪৮ রানের একটি ইনিংস খেলেছেন তিনি।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২১ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন