বাবা দিবসের আয়োজন

বাবার প্রতি শ্রদ্ধা

বাবার প্রতি শ্রদ্ধা
মডেল জনপ্রিয় অভিনেত্রী অপি করিম ও তার বাবা।ছবি সৌজন্যে বিশ্বরঙ

বিংশ শতাব্দীর প্রথম দিক থেকে ‘বাবা দিবস’ পালন শুরু হয়। আসলে মায়েদের পাশাপাশি বাবারাও যে তাদের সন্তানের প্রতি দায়িত্বশীল-এটা বোঝানোর জন্যই এই দিবসটি পালন করা হয়ে থাকে। আপাতদৃষ্টিতে অনেকের কাছেই ‘মা দিবস’ বা ‘বাবা দিবস’ পালনের বিষয়টি খুব একটা গুরুত্ব পায় না। তাই বলে এ ধরনের দিবসগুলো একেবারেই যে অপ্রয়োজনীয়, তেমনটা কিন্তু মোটেও বলা যাবে না।

সন্তানের জন্য বাবার ভালোবাসা অসীম। মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা সম্রাট বাবর সন্তানের প্রতি বাবার ভালোবাসার এক অনন্য উদাহরণ হয়ে আছেন। তিনি সন্তান হুমায়ুনের জীবনের বিনিময়ে নিজের জীবন ত্যাগ করতে বিন্দুমাত্র দ্বিধা করেননি। এমন স্বার্থহীন যার ভালোবাসা, সেই বাবাকে সন্তানের খুশির জন্য জীবনের অনেক কিছুই ত্যাগ করতে হয়। বাবা দিবসে সন্তানদের সামনে সুযোগ আসে বাবাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানানোর।

প্রতি বছর জুনের তৃতীয় সপ্তাহ হিসেবে আগামী ২১ জুন ‘বিশ্ব বাবা দিবস’। সকল উৎসব পার্বণে বিশ্বরঙ-এ থাকে বিশেষ বিশেষ আয়োজন, তেমনি বিশ্ব বাবা দিবসে বিশ্বের সকল বাবাকে শ্রদ্ধা জানাতে বিশ্বরঙ-এ রয়েছে বিশেষ ছাড়, অনলাইন ও যেকোনো শো-রুম থেকে শুধুমাত্র ছেলেদের পোশাক কিনলেই পাচ্ছেন ১৫% মূল্য ছাড়।

আরো পড়ুন: ঢামেকের করোনা ইউনিটে দেড় মাসে ৬১৮ জনের মৃত্যু

বিশ্ব বাবা দিবস উপলক্ষে পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ এবং গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিকভাবে ব্যাবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল ও স্লাব কাপড়। আর পোশাকগুলোতে উজ্জ্বল রংয়ের পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার। কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

www.bishworang.com ওয়েব পেজ এবং bishworangfanclub ফেসবুক পেজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাকটি। অনলাইন আপনার পছন্দের পোশাকটি অর্ডার করলেই পৌঁছে যাবে আপনার ঘরে। পণ্য সংক্রান্ত যেকোনো সেবা পেতে যোগাযোগ করুন ‘বিশ্বরঙ’-এর কাস্টমর কেয়ারে (০১৮১৯-২৫৭৭৬৮, ০১৭৩০০৬৮০২৯)।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত