ঢাকা মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
৩০ °সে

চবি সাংবাদিকতা বিভাগের নতুন সভাপতি শহীদুল হক

চবি সাংবাদিকতা বিভাগের নতুন সভাপতি শহীদুল হক
মো: শহীদুল হক। ছবি: ইত্তেফাক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিভাগের সহযোগী অধ্যাপক মো: শহীদুল হক। গতকাল বৃহস্পতিবার বিভাগের সদ্য বিদায়ী সভাপতি সহযোগী অধ্যাপক মো: আবুল কালাম আজাদ দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব নিয়ে শহিদুল হক চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের একাডেমিক ও গবেষণা কার্যক্রমকে আরও জোরদার করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি একাধিক আন্তর্জাতিক কনফারেন্স আয়োজন এবং বিশ্বের বিভিন্ন দেশে একাডেমিক, গবেষণা ও শিক্ষাসহায়ক কার্যক্রমে শিক্ষক শিক্ষার্থীদের পাঠাতে বদ্ধ পরিকর বলে জানান।

আরও পড়ুন:ধর্ষণে ব্যর্থ হয়ে নারীকে পিটিয়ে জখম

উল্লেখ্য, মো: শহীদুল হক ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে ১৯৯৮ সালে স্নাতক ও ১৯৯৯ সালে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ২০০২ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে যোগদান করে আলাওল হলের আবাসিক শিক্ষক, বিএনসিসির পিউওসহ অন্যান্য একাডেমিক ও প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন। শহিদুল হকের স্কুপাস জার্নালসহ আন্তর্জাতিক জার্নালে তার কয়েকটি গবেষণা প্রবন্ধ প্রকাশিত হয়েছে। তিনি মালয়েশিয়া, ব্রুনাই, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও সৌদি আরবের বিভিন্ন আন্তর্জাতিক কনফারেন্সে গবেষণা প্রবন্ধ ও বক্তব্য উপস্থাপন করেছেন।

ইত্তেফাক/আরআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০২ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন