ঢাকা বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৭
২১ °সে

হানিমুনে যেখানে সৃজিত-মিথিলা

হানিমুনে যেখানে সৃজিত-মিথিলা
সুইজারল্যান্ডে শীতের পোশাকে সৃজিত-মিথিলা। ছবি: টুইটার

গত শুক্রবার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে গাঁটছড়া বাঁধেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। বিয়ের পরদিনই তারা পাড়ি দেন সুইজারল্যান্ডে। তবে কি তারা এখানে হানিমুনে এলেন? এমন প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিষয়টি নিয়ে ধোঁয়াশা থাকলেও ভারতের কয়েকটি সংবাদমাধ্যমে সৃজিত-মিথিলার হানিমুন নিয়ে প্রতিবেদনও প্রকাশ পেয়েছে। তবে সে সব প্রতিবেদন থেকে নিশ্চিত হওয়া যায়নি আসলে এই নব দম্পতি কোথায় হানিমুনে যাচ্ছেন।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, বিয়ের পরদিনই সৃজিত-মিথিলা মধুচন্দ্রিমার উদ্দেশে সুইজারল্যান্ডে গিয়েছেন। তবে উদ্দেশ শুধুই হানিমুন নয়। ব্যক্তিগত দরকারের জন্যই মূলত সুইজারল্যান্ড ভ্রমণ।

ওই প্রতিবেদনে আরো বলা হয়, জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডি রেজিস্ট্রেশন করবেন। আর সেই কারণেই মধুচন্দ্রিমার জন্য আল্পস ঘেরা এই দেশকেই বেছে নিয়েছেন তারা। কাজটাও সারা হবে আবার একসঙ্গে কাটানোও যাবে বেশ কয়েকটা দিন।

আরো পড়ুন: ‘এখন চাকরির জন্য জাপান যেতে হবে না’

এদিকে মিথিলার বরাত দিয়ে এনডিটিভির খবরে বলা হয়, সুইজারল্যান্ডে কাজ শেষে গ্রিসে যাবেন তারা। সেখানে হানিমুন করবেন। তবে বিয়ে করলেও আপাতত কলকাতার বাসিন্দা হচ্ছেন না মিথিলা। ব্র্যাক ইন্টারন্যাশনালের চাকরিও ছাড়ছেন না।

২০০৬ সালের ৩ আগস্ট মিথিলা বিয়ে করেছিলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী তাহসান খানকে। এই দম্পতির টানা ১১ বছর সংসারের ইতি ঘটে ২০১৭ সালে। তাদের আইরা তাহরিম খান নামের এক কন্যা সন্তানও রয়েছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন