বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
২৮ °সে

ট্রাম্পের সমালোচনায় টুইটারে টেইলরের রেকর্ড!

ট্রাম্পের সমালোচনায় টুইটারে টেইলরের রেকর্ড!
গ্র্যামি জয়ী জনপ্রিয় গায়িকা টেইলর সুইফট।

কৃষ্ণাঙ্গ তরুণ জর্জ ফ্লয়েডের মৃত্যুকে ঘিরে উত্তপ্ত গোটা আমেরিকা। এই পরিস্থিতি সামলাতে গিয়ে ট্রাম্প ন্যাশনাল গার্ড মোতায়ান করে গুলি চালানোর হুমকি দেওয়ার পরিপ্রেক্ষিতে গর্জে ওঠে আমেরিকার নাগরিক সমাজ। গত শুক্রবার আসন্ন নির্বাচনে ট্রাম্পকে গদি চ্যুত করার প্রতিশ্রুতি দিয়ে একটি টুইট করেন গ্র্যামি জয়ী জনপ্রিয় গায়িকা টেইলর সুইফট। যা আজকে রেকর্ড সৃষ্টি করেছে টুইটারে।

গত শুক্রবার টেইলর ট্রাম্পকে উদ্দেশ্যে করে লেখেন, ‘আপনি নিজের শাসনকালে শুধুমাত্র শ্বেতাঙ্গ আধিপত্যবাদ ও বর্ণবিদ্বেষের আগুন ধরিয়াছেন, হিংসাত্মক এই হুমকি দেওয়ার আগে আপনার এতকটুও বিবেকে বাঁধলো না। লুঠপাট শুরু হলেই গুলি শুরু হবে। আমরা নভেম্বরেই আপনাকে নির্বাচনে হারিয়ে দেবো।’

গায়িকার এই টুইটটি রেকর্ড গড়েছে টুইটারে। ট্রাম্পের সমালোচনা করে টেইলরের টুইটটি সবচেয়ে বেশি লাইক পাওয়া টুইটের রেকর্ড গড়েছে বলে জানা গিয়েছে। মোট ২০ লক্ষ মানুষ লাইক করেছেন টেইলরের টুইটটি, আর ৫ লক্ষেরও বেশি মানুষ রিটুইট করেছেন সেটি।

আরও পড়ুন: ক্রিকেটে ফেরার ব্যাপারে সতর্ক বিসিবি

ট্রাম্পের ভূমিকা নিয়ে ও আমেরিকার মিনিয়াপোলিস শহরের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামা। গত সোমবার ওই কৃষ্ণাঙ্গ যুবককে শ্বাসরোধ করে পুলিশ খুন করায় তীব্র ক্ষোভ দেখা দিয়েছে মিনিয়াপোলিস শহর জুড়ে। তার মাঝে জনপ্রিয় গায়িকা টেইলর সুইফটের এই টুইট সোশ্যাল মিডিয়াতে এই ঘটনা নিয়ে চর্চা আরও দ্বিগুণ করে দিয়েছে বলে জানা গিয়েছে।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত