সায়মন-মাহি জুটির হ্যাটট্রিক! 

সায়মন-মাহি জুটির হ্যাটট্রিক! 
সায়মন সাদিক ও মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

কাজের ক্ষেত্রে সময়ের ব্যস্ত নায়ক সায়মন সাদিক। এরই মধ্যে শেষ করেছেন মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কাজের ছেলে’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ ও কমল সরকারের ‘দায়মুক্তি’ সিনেমাগুলোর কাজ। সম্প্রতি তিনি প্রথমবারের মতো একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন।

সোমবার (১৮ জানুয়ারি) আরও তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা। সবগুলো ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবিগুলো হলো ‘গ্যাংস্টার’, ‘লাইভ’ এবং ‘নরসুন্দরী’।

আরও পড়ুন: সাকারায় ৩ হাজার বছর পুরনো কফিন আবিষ্কার

সোমবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সায়মন লিখেছেন, “আজ অনেক বড় প্রডাকশন হাউজ ‘শাপলা মিডিয়া’ এর ৩ টা সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। সবগুলো সিনেমাতেই নায়িকা হিসেবে আছেন মাহিয়া মাহি। শাহীন সুমন ভাইয়ের ‘গ্যাংস্টার’, শামীম আহমেদ রুমির ভাইয়ের ‘লাইভ’ এবং ‘নরসুন্দরী’। ‘গ্যাংস্টার’ এ কিন্তু থাকছে চমক, আছে আমার ভাই শান্ত খান।”

তিনি আরও লিখেছেন, ‘আপনাদের কাছে ভালোবাসা আর দোয়া চাই শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম খান সাহেবের জন্য। যিনি কিনা আমাকে ছেলের মতো আদর করেন।’

২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় সায়মন সাদিকের। এ পর্যন্ত তিন ডজনেরও বেশি ছবিতে তিনি অভিনয় করেছেন। এর মধ্যে ২০১৮ সালে ‘জান্নাত’ ছবিটির জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

ইত্তেফাক/বিএএফ/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x