শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অমিতাভ-ইমরানের রসায়নে জমাট বাঁধছে নতুন রহস্য!

আপডেট : ২৩ জুন ২০১৯, ১৭:৪৮

রহস্য-রোমাঞ্চ ছবির ক্ষেত্রে ইমরান হাসমি জুড়ি মেলা ভার। ‘মার্ডার’, ‘জন্নাত’ সিরিজ তো বটেই। এছাড়াও দর্শকদের উপহার দিয়েছেন ‘রাজ’ সিরিজ, ‘এক থি ডায়েন’ এর মতো হরর-থ্রিলার ছবি। বলিউডে দক্ষ অভিনেতাদের তালিকায় তার নাম থাকবেই। তবে চলতি বছরের শুরুতেই তার ‘হোয়াই চিট ইন্ডিয়া’ বক্স অফিসে বিশেষ সাড়া পায়নি। এবার তিনি ফিরছেন নতুন একটি রহস্য-রোমাঞ্চ ছবি নিয়ে। ছবির নাম ‘চেহরে’

সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। তার পরই প্রকাশ্যে এসেছে ইমরানের প্রথম লুক। নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেছেন তিনি।

এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চনও। মে মাসে ছবির শুটিং শুরু হওয়ার সময় অমিতাভ প্রকাশ করেছিলেন তার প্রথম লুক ও শুটিং সেটের কিছু মুহূর্তের ছবি। এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে দুই অভিনেতাকে। প্রথমবার অমিতাভের সঙ্গে শুটিং করার সময় এক অদ্ভুত সমাপতনের ঘটনা উল্লেখ করেন ইমরান।

আরও পড়ুন: গৃহকর্মীকে এক বছর ধরে ধর্ষণ, গ্রেফতার গৃহকর্তা

সোশ্যাল মিডিয়ায় ইমরান লেখেন, ‘অদ্ভুত সমাপতন: কাল অমিতাভজির সঙ্গে আমার প্রথম শ্যুট ছিল। আমরা কথা বলার সময় হঠাৎ উপলব্ধি করলাম কালই ‘জঞ্জির’ ছবির ৪৬ বছর পূর্ণ হল। ওই ছবিতে আমার ঠাকুমা অমিতাভজির মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন।’

ছবির শুটিং শুরু হয় ১০ মে। সম্ভাব্য তারিখের ৪ দিন আগেই ১৩ জুন শেষ হয়ে যায় শুটিং। বিগ বি, ইমরান হাসমি ছাড়াও ‘চেহরে’তে দেখা যাবে অন্নু কাপুর, রিয়া চক্রবর্তী, কৃতি খারবান্দা, সিদ্ধান্ত কাপুর এবং রঘুবীর যাদবকে।

ছবির পরিচালক রুমি জাফরি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ পন্ডিত। অমিতাভ অভিনয় করবেন একজন আইনজীবীর চরিত্রে আর ইমরানকে দেখা যাবে একজন ব্যবসায়ীর চরিত্রে। ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘চেহরে’।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন