ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
২৮ °সে


আবার মিতুকে গান উৎসর্গ করলেন আসিফ

আবার মিতুকে গান উৎসর্গ করলেন আসিফ
আসিফ আকবর ও তার স্ত্রী সালমা মিতু। ছবি: সংগৃগীত

২০০৪ সালে প্রকাশিত হয় আসিফ আকবরের ১১তম একক অ্যালবাম ‘তবুও ভালোবাসি’। এই অ্যালবামটি আসিফের স্ত্রী সালমা মিতুর কাছে বেশ গুরুত্বপূর্ণ ছিল। কারণ তাকেই উৎসর্গ করে গাওয়া হয়েছিল অ্যালবামের ৪ নম্বর ট্র্যাক ‘কোন একদিন যদি চলে যাই, তারাদের চেয়েও আরও দূরে’।

প্রায় ১৫ বছর পর আবারও স্ত্রী মিতুকে উৎসর্গ করে গান গাইলেন আসিফ। গানের শিরোনাম ‘ভালো থাকার জন্য’। আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন কিশোর দাস। গানটি প্রকাশ করে আর্ব এন্টারটেইনমেন্ট।

‘শুধু একটু ভালো থাকতে চাওয়ার জন্য/তোমার কাছে রোজই ছুটে আসি/আমার গল্পগুলো তোমায় নিয়ে লেখা/কেউ না জানুক তোমায় ভালোবাসি’ এমন কথায় স্ত্রীকে নিজের না বলা কথা জানিয়েছেন আসিফ আকবর।

আরো পড়ুন: মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

গানটি নিয়ে আসিফ আকবর বলেন, আমার দীর্ঘ ক্যারিয়ারে ও ভালোভাবে গুছিয়ে রেখেছে। শুধু ভালোবাসি বললে ওর জন্যে কম হয়ে যায়। ভালোবাসার থেকে বড় কোনও শব্দ যদি থাকে তাহলে সেটা মিতুর জন্যই প্রযোজ্য।

সালমা আসিফ মিতু বলেন, আসিফ কিছুটা পাগলাটে টাইপ। তবে আমি মানিয়ে নিয়েছি। ওর ব্যক্তিত্ব মুগ্ধ করার মতো। আমায় বার বার মুগ্ধ করে। ওর গানগুলো আমার প্রিয়। তবে যে গানটা আমাকে নিয়ে করা, সেই গানের প্রতি বেশি মুগ্ধতা আছে। আমরা খুব ভালো আছি। এভাবেই ভালো থাকতে চাই।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন