বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ
ছবি : প্রতীকী, সংগৃহীত

ঝালকাঠিতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার দুপুরে ঝালকাঠি থানায় ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে মাদ্রাসা অধ্যক্ষ সৈয়দ কামাল হোসেন পলাতক রয়েছেন।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের তেরোয়ানা শাহ মাহমুদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ সৈয়দ কামাল হোসেনের বাসায় চার বছর ধরে পড়ালেখার পাশাপাশি গৃহকর্মীর কাজ করতেন একই মাদরাসার ছাত্রী। গত ১৫ আগস্ট অধ্যক্ষের বাসায় কেউ না থাকার সুযোগে ছাত্রীকে ধর্ষণ করেন তিনি। বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেন অধ্যক্ষ।

আরো পড়ুন: ঘুষ যিনি খান ও দেন উভয়ে অপরাধী: প্রধানমন্ত্রী

গত শনিবার ওই ছাত্রী ঘটনা তার বাবা মাকে জানালে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও ঝালকাঠি সদর থানার ওসি সোনিত কুমার গায়েন ঘটনাস্থল পরিদর্শন করনে। এ ব্যাপারে রবিবার দুপুরে থানায় মামলা দায়ের করেন ঐ ছাত্রীর বাবা।

নির্যাতিত কিশোরীর বাবা অভিযোগ করেন, দারিদ্রতার কারণে মাদ্রাসার অধ্যক্ষের বাসায় চারবছর ধরে কাজ করছে তার মেয়ে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

ঝালকাঠি সদর থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত অধ্যক্ষকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত