মুজিববর্ষে ঘর পাবেন ৮ লাখ দুস্থ পরিবার: ত্রাণ প্রতিমন্ত্রী

মুজিববর্ষে ঘর পাবেন ৮ লাখ দুস্থ পরিবার: ত্রাণ প্রতিমন্ত্রী
শরীয়তপুরের নড়িয়ার মুলফৎগঞ্জ হাসপাতাল এলাকার আলোচনা সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্যই বার বার প্রধানমন্ত্রী হয়েছেন। মানুষ শান্তিতে থাকবে সেজন্যই নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এজন্য মুজিববর্ষ উপলক্ষে সরকার দেশের বিভিন্ন এলাকায় ৮ লাখ পরিবার- যাদের বাড়ি নেই, নদী ভাঙনের শিকার- সেই সব পরিবারকে বাড়ি করে দেওয়া হবে।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার সময় শরীয়তপুরের নড়িয়া পয়েন্টে পদ্মার ডান তীর সংরক্ষণ কাজের অগ্রগতি ও মুলফৎগঞ্জ হাসপাতাল এলাকায় এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় অংশ নিয়ে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, দেশের সব দুর্যোগে একমাত্র আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে থাকে।

আরো পড়ুনঃ পীরগঞ্জে গোপন বৈঠক থেকে তিন জামায়াত নেতা গ্রেফতার

আর বিএনপি শুধু গর্তের মধ্যে ঢুকে লম্বা লম্বা কথা বলে। দেশের মানুষের দু:খ তারা বোঝে না। তারা ঘরের মধ্যে নিরাপদে বসে শুধু সরকারের সমালোচনা করে।

এ সময়ে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের ও অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার।

প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে শুরু হওয়া ১ হাজার ৯৭ কোটি টাকার এই প্রকল্পের প্রায় ৪৫ শতাংশ কাজ সমাপ্ত হয়েছে। যা জুন ২০২১ মধ্যে সমাপ্তির লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করে যাচ্ছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত