ঢাকা শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


সুশাসন প্রতিষ্ঠায় অভিযানের জন্য প্রধানমন্ত্রী নির্দেশনা: স্বরাষ্ট্রমন্ত্রী

সুশাসন প্রতিষ্ঠায় অভিযানের জন্য প্রধানমন্ত্রী নির্দেশনা: স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ছবি-ইত্তেফাক

সুশাসন প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী অভিযানের নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, সন্ত্রাস, জঙ্গি ও মাদক মুক্ত করে আমরা সাফল্য অর্জন করেছি। এখন দেশে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সরকার কাজ করছে ।

রবিবার দুপুরে সাভার উপজেলার জিরাবো পুকুরপাড় এলাকায় অবস্থিত তৈরি পোশাক কারখানা অরুনিমা গ্রুপের ডিএমসি এ্যাপারেলস উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

আরও পড়ুন: শিবচরে রেজাউল করিম তালুকদারের দাফন সম্পন্ন

এসময় মন্ত্রী আরও বলেন, দেশে যারা দুর্নীতিপরায়ণ এবং অবৈধভাবে অর্থ-সম্পদের মালিক হয়েছেন কিংবা অবৈধ কাজ করছেন তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য আমাদের অভিযান চলবে। প্রধানমন্ত্রী সবসময় অন্যায় দুর্নীতি, মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে কথা বলেন। এ অভিযান তারই একটি চলমান প্রক্রিয়া। আজকে যারা দুর্নীতি করছে, আইন ভঙ্গ করছে এবং আইনকে প্রভাবিত করে অন্যায় কাজ করছেন তাদেরকে আইনের আওতায় আনার জন্যই এই অভিযান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল জানিয়ে তিনি আরও বলেন, দেশে বর্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কেউ আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। দেশ থেকে সন্ত্রাসীদের মূল উৎপাটন করা হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহা ব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম, শিল্প পুলিশ-১ এর পরিচালক সানা শামিনুর রহমান প্রমুখ।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন