ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
২৬ °সে


শেখ হাসিনার ট্রেনবহরে হামলা

পাবনায় দণ্ডপ্রাপ্তদের বাড়িতে বিএনপির কেন্দ্রীয় প্রতিনিধিদল

পাবনায় দণ্ডপ্রাপ্তদের বাড়িতে বিএনপির কেন্দ্রীয় প্রতিনিধিদল
শেখ হাসিনার ট্রেনবহরে হামলার দণ্ডপ্রাপ্ত বিএনপি নেতাকর্মীদের বাসায় যান আইনজীবীদের প্রতিনিধি দল। ছবি: ঈশ্বরদী সংবাদদাতা

২৪ বছরে আগে বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদলীয় নেত্রী শেখ হাসিনার ট্রেনবহরে হামলার অভিযোগে ফাঁসিসহ দণ্ডপ্রাপ্ত ঈশ্বরদী বিএনপির নেতাকর্মীদের বাসায় যান আইনজীবীদের প্রতিনিধি দল।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঢাকা থেকে পাঠানো বিএনপির আইনজীবীদের একটি প্রতিনিধিদল বিএনপির ৪৭ নেতাকর্মীদের বাড়ি গিয়ে স্বজনদের সঙ্গে কথা বলেন। এ সময় তারা সব ধরনের আইনগত সহায়তা দেওয়ার আশ্বাস দেন।

ওই প্রতিনিধি দলের সদস্য বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মাদ হেলাল উদ্দিন বলেছেন, বিএনপির ৪৭ নেতাকর্মীর মামলাকে নিজের পরিবারের সদস্যদের মামলা বলে তদারকি করছেন তারেক রহমান। তিনি যাবতীয় মামলার খরচ ব্যক্তিগতভাবে বহন করাসহ আনুষঙ্গিক বিষয়ে তদারকি করছেন। তারেক রহমানের এই বার্তাটি দিতেই ঢাকা থেকে আমরা আপনাদের বাড়িতে এসেছি।

পরিবার ও উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এই মামলা পরিচালনার জন্য একটি টাকাও পরিবার থেকে আপনাদের দিতে হবে না। মামলার সকল ব্যয় দলের পক্ষ থেকে বহন করা হবে। পর্যায়ক্রমে বিএনপির কেন্দ্রীয় নেতারা আপনাদের কাছে আসবেন। যোগাযোগ রাখবেন। বিচলিত হবেন না। ধৈর্য হারাবেন না। হাইকোর্টে জামিনের জন্য নিম্ন আদালতের রায়ের কপি ইতিমধ্যে ঢাকায় পৌঁছে গেছে।

আরও পড়ুন: পদ্মা সেতু নিয়ে সৃষ্ট গুজবে কান দিবেন না: সেতু কর্তৃপক্ষ

ব্যারিস্টার মীর মোহাম্মাদ হেলাল উদ্দিনের নেতৃত্বে আসা আইনজীবীদের মধ্যে অন্যরা হলেন, ব্যারিস্টার সাইফুর রহমান, অ্যাডভোকেট নিপূণ রায়, অ্যাডভোকেট গোলাম আক্তার জাকির, অ্যাডভোকেট ওয়াবেদ রহমান চন্দ্র, অ্যাডভোকেট আরিফা সুলতানা রুমা, অ্যাডভোকেট লুবণা, অ্যাডভোকেট রওশন আক্তার, অ্যাডভোকেট আফরোজ।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৪ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন