বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিএনপির গণজোয়ারে আওয়ামী লীগ হতাশ: মির্জা ফখরুল

আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ১৯:২৯

নির্বাচন থেকে দূরে রাখতেই হামলা হয়েছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমি আমার লোকজনকে বলেছি কোনো উসকানিতে পা দেবেন না। আমরা নির্বাচনে যাব এবং শেষ মুহূর্ত পর্যন্ত দেখব। সরকার ইতিমধ্যে বিএপির গণজোয়ারে হতাশ হয়ে পড়েছে। তাই দলীয় ও প্রশাসনকে ব্যবহার করে নির্বাচন বানচাল করার পরিকল্পনা করছে।’ 

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা চিলারং ইউনিয়নের ভেলাজান উচ্চ বিদ্যালয়ে এক জনসভায় উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে, জনগণ আওয়ামী লীগের ওপর আস্থা হারিয়ে ফেলেছে। সে কারণে তারা এখন সন্ত্রাসী কর্মকাণ্ড বেছে নিয়েছে। একদিকে প্রশাসনকে ব্যবহার করে মিথ্যা মামলা দিয়ে হাজার হাজার বিএনপির নেতাকর্মীকে গ্রেপ্তার করছে অপরদিকে তারাই হামলা, ভাঙচুর চালাচ্ছেন। নির্বাচন কমিশনের যে লেভেল প্লেয়িং ফিল্ট তৈরি করার কথা ছিল তা কোন ভাবে সম্ভব হচ্ছে না। নির্বাচন কমিশন যদি সুষ্ঠু নির্বাচন করতে চাই তা হলে এ সব বন্ধ করতে হবে। কিন্তু বিএনপির তৃনমূল নেতাকর্মী ধানের শীষে ভোট দিয়ে সরকার পতন করে দেশ মাতা খালেজা জিয়াকে মুক্ত করার শপথ নিয়েছে। 

আরো পড়ুনঃ আশুলিয়ায় শ্রমিক বিক্ষোভে ২০ কারখানায় ছুটি ঘোষণা, আটক ৪

এর আগে দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় মির্জা ফখরুলের গাড়ি বহরে হামলা হয়। 

হামলার ঘটনা নিয়ে মির্জা ফখরুল আরো বলেন, এখানে আসা মাত্রই আমাদের গাড়ি বহরে হামলা হয়েছে।আমাদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। পুলিশ প্রশাসন ঘটনার অনেক পর ঘটনাস্থলে এসেছে। তাদের উচিত ছিল ঘটনার সঙ্গে সঙ্গে আসা। রাজনৈতিক নেতৃবৃন্দ যারা এখানে উসকানি দিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান বিএনপি মহাসচিব।

এ সময় তার সঙ্গে স্থানীয় বিএনপি নেতৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/কেকে