ঢাকা সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬
২০ °সে


সমাজ ক্রমশই অমানবিক হয়ে উঠছে : মেনন

সমাজ ক্রমশই অমানবিক হয়ে উঠছে : মেনন
রাশেদ খান মেনন- ফাইল ছবি

ওয়ার্কার্স পার্টি সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বাংলাদেশের সমাজ ক্রমশই অমানবিক হয়ে উঠছে। তা না হলে বন্ধুরাই সহপাঠীকে পিটিয়ে মারতে পারে না। আর উপাচার্য তার ছাত্রের মৃত্যুর তিন দিন পর তাকে দেখতে যেতে পারে না; নিহত ছাত্রের জানাজায় উপাচার্যের অংশ না নেওয়াটাই কত বড়ো অসংবেদনশীলতা—এটা স্পষ্ট বোঝা যায়।

বুধবার রাজধানীর উত্তরায় আবদুল জলিল হাইস্কুল অডিটোরিয়ামে ওয়ার্কার্স পার্টির উত্তরা থানা সম্মেলনে প্র্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

মেনন বলেন, বাংলাদেশের ভোগবাদী অর্থনীতি ক্রমাগত দেশের মধ্যে একধরনের অমানবিক সমাজ গড়ে তুলছে। অর্থনীতির মধ্যে ব্যক্তি লাভালাভ ছাড়া সমাজ ও রাষ্ট্রের জন্য কিছু দায়দায়িত্ব আছে এটাই এখন মনে করতে পারছে না। তিনি বলেন, ওয়ার্কার্স পার্টি সবসময় এ ধরনের বৈষম্য, দুর্নীতি, অনাচার, ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে লড়াই করেছে। আগামী কংগ্রেস থেকে এই লক্ষ্যেই আমাদের লড়াই-সংগ্রাম পরিচালনা করার জন্য সিদ্ধান্ত নেওয়া হবে।

দলের উত্তরা থানার নেতা হারুনুর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী সভায় আরো বক্তব্য দেন ঢাকা মহানগরীর সভাপতি আবুল হোসাইন, সাধারণ সম্পাদক কিশোর রায়, মহানগর কমিটির সদস্য শাহানা ফেরদৌসী লাকী, তৌহিদুর রহমান, কায়ছার আলমসহ স্থানীয় নেতারা।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৯ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন