ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬
২১ °সে

চেয়ারম্যান ছাড়াই যুবলীগের প্রেসিডিয়াম সভা

চেয়ারম্যান ছাড়াই যুবলীগের প্রেসিডিয়াম সভা
যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। ছবি: সংগৃহীত

যুবলীগের প্রেসিডিয়াম সদস্যদের সভায় উপস্থিত হননি সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। ফলে তাকে ছাড়াই সভা অনুষ্ঠিত হয়েছে। যুবলীগের ৭ম কংগ্রেস উপলক্ষে শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্যদের কয়েকজন জানান, এই সভা ডাকার অনুমতি দিয়েছেন ওমর ফারুক চৌধুরী। তার নির্দেশই এই সভা হয়েছে। তবে তিনি কেন সভায় উপস্থিত হননি সে বিষয়ে কেউ কিছু বলেননি।

সভা অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-প্রেসিডিয়াম সদস্য শহিদ সেরনিয়াবাত, শেখ শামসুল আবেদীন, আলতাব হোসেন বাচ্চু, মো. সিরাজুল ইসলাম মোল্লা, মজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আবদুস সাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, অ্যাডভোকেট বেলাল হোসাইন, আবুল বাশার, মোহাম্মদ আলী খোকন, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, শাহজাহান ভুঁইয়া মাখন, ডা. মোখলেছুজ্জামান হিরু, শেখ আতিয়ার রহমান দিপু প্রমুখ।

আরো পড়ুন: আবরার হত্যা: অমিত-তোহা পাঁচদিনের রিমান্ডে

আজকের বৈঠকে যুবলীগের দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান আনিসকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। দুর্নীতি, চাঁদাবাজিসহ আরো কয়েকটি অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। ক্যাসিনো বন্ধে র‌্যাবের অভিযানের পর থেকে আত্মগোপনে রয়েছেন যুবলীগের এই নেতা।

এদিকে আওয়ামী লীগের চার সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনের তারিখ নির্ধারণ হয়েছে। ২৩ নভেম্বর যুবলীগ, ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ৯ নভেম্বর শ্রমিক লীগ ও ২ নভেম্বর কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৭ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন