বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

সাকিবকে চ্যালেঞ্জ ছুড়লেন সাইফউদ্দিন

সাকিবকে চ্যালেঞ্জ ছুড়লেন সাইফউদ্দিন
সাইফুদ্দিন ও সাকিব।

বাংলাদেশের উদীয়মান তারকা ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিন। আন্তর্জাতিক ক্রিকেটে পেস বোলিং অলরাউন্ডার হিসেবে নিজের প্রতিভা তুলে ধরেছেন। দেশজুড়ে তার ভক্ত অনেক এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলোয়ারও প্রচুর। করোনাকালের অখণ্ড অবসরে অগ্রজ সাকিব আল হাসানকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সাইফউদ্দিন। বিশ্বসেরা বাঁহাতি অলরাউন্ডারও অনুজের চ্যালেঞ্জ গ্রহণ করেছেন।

করোনা-পরবর্তী সময়ে ক্রিকেট শুরু হলে এবং সাকিব মাঠে ফেরার পর ২২ গজে সেই চ্যালেঞ্জে লড়বেন তারা। তা অনুষ্ঠিত হবে নেটে। নিজের ফেসবুকে বিষয়টি জানিয়েছেন সাইফউদ্দিন। এবং সাকিবের অগুণতি ভক্তদের কাছে দোয়া চেয়েছেন।

যুক্তরাষ্ট্রে থাকা সাকিবের সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করেছেন সাইফউদ্দিন। হোয়াটসঅ্যাপে এই চ্যালেঞ্জের বিষয়ে দুই জনের কথোপকথনের ছবিও ফেসবুকে দিয়েছেন ফেনীর এই তরুণ। চ্যালেঞ্জটা হলো: পেস বোলার সাইফউদ্দিনের ২ ওভারে ২২ রান তুলতে হবে ব্যাটসম্যান সাকিবকে।

সাইফউদ্দিন ফেসবুকে লিখেছেন: ‘আজকে (শুক্রবার) সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করব এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। মজার বিষয় হলো সাকিব ভাইও (Shakib Al Hasan) চ্যালেঞ্জটা গ্রহণ করেছে। যদিও সাকিব ভাইয়ের সমর্থক অনেক বেশি, তারপর আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা-পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদ্যাপন করব ইনশাল্লাহ।’

আরও পড়ুন: স্টোকসকে অধিনায়ক করেই দল ঘোষণা করলো ইসিবি

উল্লেখ্য, ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ এখন সাকিব। আইসিসির এ নিষেধাজ্ঞা কাটিয়ে আগামী ২৯ অক্টোবরের পর মাঠে ফিরতে পারবেন বাংলাদেশের এই অভিজ্ঞ ক্রিকেটার।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত