ঢাকা রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে

পটিয়ায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, ৩ যুবক আটক

পটিয়ায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, ৩ যুবক আটক
ছবি: গুগল ম্যাপ

চট্টগ্রামের পটিয়া উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ। এ সময় পালিয়েছে আরও ৩ যুবক। মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। এ আগে গত বৃহস্পতিবার গণধর্ষণের শিকার হয় কিশোরী।

আটককৃতরা হলো, ফজল আহমদের পুত্র হাসান (২০), ইদ্রিসের পুত্র মোহাম্মদ মাসুদ (২০) ও লেদু আহমদের পুত্র মোহাম্মদ ওসমান (২৮)। পালাতকরা হলো , জালাল আহমদের পুত্র মঞ্জুর আলম (২২), মুত নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ সুমন (২৭) ও মোহাম্মদ এরফান (২৮)। তাদের সকলের বাড়ি উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রামে। অভিযু্ক্তরা পেশায় সিএনজিসহ বিভিন্ন গাড়ি চালক বলে জানা গেছে। ওই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন পটিয়া থানা পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কর্ণফুলী থানাধীন শিকলবাহা ইউনিয়নের মাস্টারহাট এলাকা থেকে পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রামস্থ তিতা গাজির মাজারে জিয়ারতে যায় তিন কিশোরী ও দুই কিশোর। পরে রাত দশটার দিকে বাড়ি ফেরার পথে সিএনজি থেকে এক কিশোরীকে অপহরণ করে জঙ্গলে নিয়ে যায়। এরপর অপর এক কিশোরীকে অপহরণের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে অপহৃত কিশোরীকে জঙ্গলে নিয়ে অভিযু্ক্তরা গণধর্ষণ করে। পরে রাত ৩টার দিকে বিবস্ত্র অবস্থায় দুই সিএনজি চালক সিএনজি করে ওই কিশোরীকে তার বাড়িতে পৌঁছে দেয়।

আরও পড়ুন: রাঙ্গার সমর্থক ও আওয়ামী লীগ কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১৫

কোলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আহমদ নুর জানান, কিশোরীর মা ঘটনা সম্পর্কে গত সোমবার তাকে অবহিত করেন। এরপর তিনি কৌশলে ধর্ষকদের নাম ঠিকানা নিয়ে বৈঠকের নামে এক স্থানে জড়ো করেন। এরপর তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া আরও দুই সিএনজি চালককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তথ্য নেওয়া হচ্ছে। তারা ওই ঘটনায় জড়িত কিনা তাও তদন্ত করা হচ্ছে।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন