কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত
কুলাউড়া। ছবি: গুগল ম্যাপ থেকে

কুলাউড়া-জুড়ী সড়কের আছুরীঘাট এলাকায় একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রে-গ ১২৯৪৯৮) দুর্ঘটনায় ঘটনাস্থলে ২ নারী নিহত হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। নিহত দুজন হলেন শিউলি আক্তার (৫৫) এবং সোচেনা আক্তার (৪৫)। আহত ব্যক্তির নাম তোফায়েল আহমদ চৌধূরী। তার বাড়ি কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ভুঁইগাঁও গ্রামে। নিহত দুইজন তোফায়েল আহমদ চৌধূরীর দুই ভাবী। নিহতদের স্বামীর নাম যথাক্রমে গুলজার আহমদ চৌধূরী এবং নূর আহমদ চৌধূরী বুলবুল।

জানা যায়, তোফায়েল আহমদ চৌধূরী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের সাহাপুর গ্রামের শ্বশুরবাড়ি থেকে নিজে প্রাইভেট কার চালিয়ে দুই ভাবিকে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন দ্রুত ঘটনাস্থল পৌছায়। তারা তিনজনকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই নারীকে মৃত ঘোষণা করেন। আহত তোফায়েলকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: পানিপথে মালয়েশিয়া: সাত বছরেও খোঁজ মেলেনি ওদের

পুলিশ জানিয়েছে, নিজেদের মধ্যে ঘটনা বলে থানায় কোনো মামলা দায়ের হয়নি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি নিয়ে লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

ইত্তেফাক/নূহু

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত