ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
৩৬ °সে

সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নারী নিহত

সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নারী নিহত
দুই বোনসহ তিনজন নিহত। ছবি-ইত্তেফাক

যশোরে প্রাইভেটকার বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে দুই বোনসহ তিনজন নিহত ও শিশুসহ আরও তিনজন আহত হয়েছেন। শুক্রবার রাত একটার দিকে যশোর শহরের বিমান অফিস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের লোন অফিস পাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), তার বোন শহরের রবীন্দ্রনাথ সড়কের বাসিন্দা সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন ইয়াশা (৩০), একই এলাকার বাসিন্দা পিয়াশার খালাতো ভাই মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩৫)। আহতরা হলেন নিহত তিথীর শিশু সন্তান মাশিয়াব (৪), নিহত ডা. পিয়াশার স্বামী প্রাইভেটকার চালক শফিকুল ইসলাম জ্যোতি ও নিকটআত্মীয় কালু (৩০)। এদের মধ্যে প্রাইভেটকার চালক শফিকুল ইসলাম জ্যোতিকে পুলিশ আটক করেছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসএবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম। তিনি জানান, প্রাথমিকভাবে শহরে তারা ঘুরতে বেরিয়েছিল বলে পুলিশ জানতে পেরেছে। দুর্ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য চিকিৎসাধীন জ্যোতিকে পুলিশ আটক করেছে।

স্থানীয়রা জানান, বছরখানেক আগে ডা. পিয়াশার সঙ্গে শফিকুল ইসলামের বিয়ে হয়। তবে স্থানীয় বাসিন্দা চাঁদের হাটের সাধারণ সম্পাদক আব্দুর রকিব সরদার অপু জানান, তাদের বিয়ের কথা তিনি শোনেননি। আগামী ২১ জানুয়ারি গায়েহলুদ এবং ২৩ জানুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আমন্ত্রণপত্র তিনি পেয়েছেন।

যশোর হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার রাত একটার দিকে তার প্রাইভেটকারযোগে বাড়ি ফিরছিলেন। পথে বিমান অফিস মোড়ে পৌঁছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত দুটোর দিকে অল্প সময়ের ব্যবধানে তিনজনের মৃত্যু হয়। গুরুতর আহত মাশিয়াব ও কালুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০১ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন