ঢাকা থেকে আসা বন্ধুর সংস্পর্শ, আইসোলেশনে যুবক

ঢাকা থেকে আসা বন্ধুর সংস্পর্শ, আইসোলেশনে যুবক
ঢাকা থেকে আসা বন্ধুর সংস্পর্শ, আইসোলেশনে যুবক।ছবি: সংগৃহীত

ভোলার দৌলতখান উপজেলায় করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে জহিরুল (২৫) নামে এক যুবকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে দৌলতখান হাসপাতালের করোনা ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়।

তার বাসা দৌলতখান পৌরসভায়। বিষয়টি নিশ্চিত করে ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালি জানান, জ্বর, সর্দি ও গলা ব্যথা নিয়ে ওই যুবক চিকিৎসা নিতে আসেন। তাকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে তার করোনা রয়েছে বলে ধারনা করা হচ্ছে। রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ তার নমুনা পাঠানোর প্রক্রিয়া চলছে। পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত করা যাবে।

সিভিল সার্জন বলেন, আইসোলেশনে থাকা যুবক ঢাকা থেকে আসা তার এক বন্ধুর সংস্পর্শে এসেছিলেন। নমুনা পাঠানোর পর চূড়ান্ত রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে সে করোনায় আক্রান্ত কিনা।

আরো পড়ুন: ওমরা ফেরত বৃদ্ধার শরীরে করোনা পজিটিভ

এছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩২২ জন বিদেশ থেকে আসা প্রবাসীকে বিভিন্ন উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষ হওয়ায় ৬০ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x