শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কুষ্টিয়ায় ৫০০ দুঃস্থ পরিবারকে পুলিশ সুপারের ঈদ উপহার

আপডেট : ২৩ মে ২০২০, ২০:০৭

করোনা ভাইরাসের করাল গ্রাসে বিরাজমান পরিস্থিতিতে কর্মহীন অসহায়-মানুষের দুঃখ-কষ্ট লাঘব ও ঈদ উপহার হিসাবে কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে ৫০০ দুঃস্থ পরিবারকে খাদ্যসামগ্রী দেয়া হয়। “সব মানুষকে ভালবেসে ঈদ করবো মিলেমিশে” এ উপলদ্ধি থেকেই গরীব-অসহায়দের ঈদ উপহার হিসাবে দেয়া হয় খাদ্যসামগ্রী। 

 

শনিবার পুলিশ লাইনস চত্বরে এ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত। পরিবারগুলোর হাতে হাতে চাল, ডাল,আলু, সেমাই,চিনি গুড়া দুধ, পোলাও চাল ও ভোজ্য তেলসহ ৯টি আইটেমের খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। 

 

এরপর নয়টি কর্নারে রাখা খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেট দুঃস্থ পরিবারের সদস্যরা সারিবদ্ধভাবে নিজেরা তুলে নেয়। এ সময় পুলিশ সুপার তানভীর আরাফাত বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বর্তমানে চলছে কঠিন দুঃসময়। এ ভাইরাস সংক্রমনরোধে সবাইকে সচেতন হতে হবে। পাশাপাশি সবাইকে ঘরে থাকতে হবে। 

 

এরআগে কুষ্টিয়া পুলিশের পক্ষ থেকে সাড়ে ৮ হাজার পরিবারকে ত্রাণ সহয়তা দেয়া হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মোস্তাফিজুর রহমান ও আজাদ রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

ইত্তেফাক/এএম