রাজৈরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

রাজৈরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ
রাজৈরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ।ছবি: ইত্তেফাক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মাদারীপুর জেলা ছাত্রলীগের ব্যবস্থাপনায় ও রাজৈর উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত তিন শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ আগস্ট) দিনভর রাজৈর উপজেলার চরমস্তফাপুর, পাঠানকান্দি, শাখারপাড় কালিবাড়ি ঘাট, লুন্দি মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী আশ্রয় কেন্দ্রে ও পাইকপাড়া এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে চাল, ডাল ও তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের ১৫কেজি ওজনের একটি করে প্যাকেট তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: গঙ্গাচড়ায় শেখ হাসিনা সংযোগ সড়ক ভাঙন রোধে বেড়িবাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইমরুল হাসান নিশু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাকিল ভুইয়া, সাংস্কৃতিক সম্পাদক খালিদ হাসান রবিন, উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন, মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, রাজৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম, সাধারণ সম্পাদক সবুজ আকন, পৌর ছাত্রলীগের সভাপতি ইমরান আকন, সাধারণ সম্পাদক সাকিব চৌধুরী প্রমুখ।

ছাত্রলীগের উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন বলেন, ‘প্রত্যেকটি দুর্যোগকালীন সময় বাংলাদেশ ছাত্রলীগ ক্ষতিগ্রস্তদের পাশে ছিল এবং থাকবে।’

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত