চতুর্থ শ্রেণির শিশুকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য আটক

চতুর্থ শ্রেণির শিশুকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য আটক
চতুর্থ শ্রেণির শিশুকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য আটক

খুলনায় প্রতিবেশী পুলিশ সদস্য রেজাউল শিকদারের (২৩) বিরুদ্ধে চতুর্থ শ্রেণির এক শিশুকে (৯) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তেরখাদা উপজেলার মোকামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রেজাউল শিকদার ওই গ্রামের আলাম আলী শিকদারের ছেলে। সে নাটোর জেলা পুলিশ লাইনে কর্মরত। সম্প্রতি সে ছুটিতে বাড়িতে এসেছে। ধর্ষণের শিকার শিশুটিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, পুলিশ সদস্য রেজাউল শিকদার ও ধর্ষণের শিকার চতুর্থ শ্রেণির শিশুটির বাড়ি একই গ্রামের পাশাপাশি। সোমবার বেলা ১১টার দিকে রেজাউল শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে রেজাউলকে হাতেনাতে আটক ও শিশুটিকে উদ্ধার করে। পরে অভিযুক্ত পুলিশ সদস্যকে থানায় সোপর্দ করা হয়।

আরও পড়ুন: ভগ্ন বেইলী ব্রিজের কারণে শেখ হাসিনা ধরলা সেতুর সুফল পাচ্ছে না ব্যবসায়ীরা

তেরখাদার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার রায় বলেন, ‘রেজাউলকে ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে। শিশুটিকে খুলনা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। রেজাউল পুলিশ বাহিনীর সদস্য। অল্প কিছুদিন হয়েছে তার চাকরি হয়েছে। এ ঘটনায় রেজাউলের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত