দীঘিনালায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার

দীঘিনালায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার
পুলিশ সদস্যকে আদালতে নেয়া হচ্ছে। ছবি : সংগৃহীত

জেলার দীঘিনালা উপজেলায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. নাজমুল হাসান (২৩) নামে এক পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে দীঘিনালা থানার পুলিশ।

দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের পাহাড়ি এলাকা ভৈরফা নামক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে অটল টিলা পুলিশ ক্যাম্পের সদস্য নাজমুল হাসানের বিরুদ্ধে দীঘিনালা থানায় মামলা দায়ের করেছে। নাজমুল হাসান কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার গোপালনগর গ্রামের আবুল হোসেনের ছেলে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব সাংবাদিকদের জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পুলিশ সদস্য নাজমুল হাসানকে আসামি করে গত সোমবার রাতে মামলা দায়ের করেছেন। তার বিরুদ্ধে বিভাগীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে।

আরো পড়ুন : ভ্রমরের কামড়ে ব্যবসায়ীর মৃত্যু

মামলার এজাহার সূত্রে জানা গেছে, পুলিশ সদস্য নাজমুল হাসান দীঘিনালা থানার আওতাধীন অটল টিলা পুলিশ ক্যাম্পে কর্মরত। পুলিশ ক্যাম্পটি ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাড়ির পার্শ্ববর্তী হওয়ায় পুলিশ সদস্য নাজমুল হাসানের পূর্ব পরিচয় ছিল। সোমবার বিকেলে নাজমুল ওই ছাত্রীকে জন জাগরণ বৌদ্ধ বিহারের পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় স্থানীয় নাজমুল হাসানকে ঘিরে ফেলে এবং তাকে আটক করে মারধর করে। পরে স্থানীয় পুলিশ ক্যাম্প ইনচার্জ সন্তোষ কুমার মজুমদারের জিম্মায় ছেড়ে দেয়। মঙ্গলবার সকালে তাকে আটক করে আদালতে প্রেরণ করা হয়।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত