কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূ হত্যার বিচারের দাবিতে মরদেহ নিয়ে মানববন্ধন

কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূ হত্যার বিচারের দাবিতে মরদেহ নিয়ে মানববন্ধন
কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূ হত্যার বিচারের দাবিতে মরদেহ নিয়ে মানববন্ধন, ইনসেটে গৃহবধূ মীম।ছবি: ইত্তেফাক

কুষ্টিয়ার দৌলতপুরে শ্বশুর বাড়িতে স্বামী ও শাশুড়ির নির্যাতনে নিহত গৃহবধূ মীম (২৫) হত্যার বিচারের দাবিতে নিহতের পিতার বাড়িতে মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছে তার স্বজন ও এলাকাবাসী।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার সময় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মীমের দাফনের আগে তার কফিন সামনে রেখে এই মানববন্ধন করে মীমের বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী। এসময় তারা মীমের হত্যাকারী হিসেবে তার স্বামীসহ শাশুড়ির ফাঁসির দাবি জানান।

আরও পড়ুন: বেনাপোলে পেঁয়াজসহ প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মীমের মা তাজমা খাতুন জানান, ৪ বছর আগে কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজ আহম্মেদ বাপ্পীর (২৮) সাথে মীমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের দাবিতে বাপ্পী ও তার মা মীমের ওপর নির্যাতন চালাত। গত ২ সেপ্টেম্বর মোটরসাইকেলের দাবি তুলে মীমকে বেধড়ক পিটিয়ে আহত করে। কাউকে কিছু না জানিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে চলে যায় বাপ্পী। পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে গুরুত্বর আহত অবস্থায় মীমের স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মীমকে খুঁজে পায়। পরদিন তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ১৩ দিন আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভোর ৫টার সময় মারা যান মীম।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত