মঠবাড়িয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে চাচার পর প্রাণ গেলো ভাতিজারও

মঠবাড়িয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে চাচার পর প্রাণ গেলো ভাতিজারও
ছবি: প্রতীকী

পিরোজপুরের মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুতের খুঁটি থেকে ছিঁড়ে পড়ে থাকা তারে বিদ্যুতস্পৃষ্ট হয়ে কাওসার আকন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার উত্তর মিঠাখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত কাওসার ওই গ্রামের রুহুল আমিন আকনের মেঝো ছেলে। গত মাসে একইভাবে প্রাণ হারিয়েছিলেন কাওসারের চাচা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নিহত কাওসার ও তার বাবা বাড়ির সামনে গাছের পরিচর্যা করছিলেন। এ সময় রাস্তা সংলগ্ন বাগানের মধ্যে খুঁটি থেকে ছিঁড়ে পড়ে থাকা পল্লী বিদ্যুতের তার হাত দিয়ে সরাতে গেলে বিদ্যুতায়িত হন। পরে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তার শরীর বিদ্যুতায়িত হয়ে থাকায় স্থানীয়রা উদ্ধারে ব্যর্থ হয়। পরে পল্লী বিদ্যুতের লাইনম্যনসহ স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. রাকিবুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। পরে মৃত কাওসারের পরিবার লাশ দাফনের জন্য বাড়িতে নিয়ে যায়।

ঘটনাস্থলে স্থানীয় ইউপি সদস্য ছগির আকন জানান, দীর্ঘদিন ধরে পল্লী বিদ্যুতের খুঁটিতে তার জোড়াতালি দিয়ে চালিয়ে আসছিল। একাধিকবার এই ত্রুটিপুর্ন লাইনের জন্য কর্তৃপক্ষকে অভিযোগ দিলেও কোন ব্যবস্থা নেয়না। তিনি আরও জানান তাদের এমন অবহেলায় গত মাসে একইভাবে ছেঁড়া তারে জড়িয়ে নিহত কাওসারের চাচা ছিদ্দিকুর রহমানের মৃত্যু হয়।

মঠবাড়িয়া পল্লী বিদ্যুতে কর্মরত (এ জিএম) মো. খায়রুল আলম বলেন, তারটি ছিঁড়ে পড়েছিল খবর পেয়ে আমাদের লাইনম্যান পাঠানো হয়। তবে তারা পৌঁছানের আগেই এ দুর্ঘটনা ঘটে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত