শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফরিদপুরে ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৫

ফরিদপুরের সালথায় এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে ওই ভিডিও প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে। ইয়াবা সেবনকারী ওই ইউপি সদস্যের নাম মঞ্জুরুল ইসলাম। তিনি উপজেলার রামকান্তুপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও বাহিরদিয়া গ্রামের বাদশা মোল্যার ছেলে। 

বৃহস্পতিবার রাতে ওই ইউপি সদস্যের নিজ গ্রাম বাহিরদিয়ার সাইফুল ইসলাম নামে এক যুবক তার ফেসবুকে ইয়াবা সেবনের ভিডিওটি আপলোড দিয়ে লিখেন, ফরিদপুর জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষন করছি। ফরিদপুরের সালথা উপজেলার ১ নং রামকান্তুপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম ওরফে (ইয়াবা স¤্রাট মঞ্জু) নিজের ক্ষমতার দাপট দেখিয়ে অবৈধ অর্থ অপার্জনের লক্ষে গাঁজা ও সর্বনাশা ইয়াবার ব্যবসা করে এলাকার যুব সমাজকে দিন দিন ধবংসের মুখে ঠেলে দিচ্ছে। তাই মাননীয় জেলা প্রশাসক মহোদয়কে সবিনয় অনুরোধ করছি আপনি অতি দ্রুত ইয়াবা স¤্রাট মঞ্জু মেম্বারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে এলাকার যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করুন। 

এবিষয়ে ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম মুঠোফোনে বলেন, যে ভিডিওটি ফেসবুকে ভাইরাল করা হয়েছে, সেই ভিডিওটি আমার নয়। আমার গ্রামের প্রতিপক্ষের এক যুবক এই ভিডিওটি শেয়ার করে অপপ্রচার চালাচ্ছে। 

রামকান্তুপুর ইউপি চেয়ারম্যান আমরাফ আলী লিঠু বলেন, আমার ইউনিয়নের এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে বলে আমি শুনেছি। তবে এ বিষয় আমি কিছু বলতে পারবো না।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার বলেন, আমার ম্যাসেঞ্জারে কয়েকজন ভিডিওটি পাঠিয়েছে। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এসি