শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী
শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী।ছবি: ইত্তেফাক

মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত (নৌকার প্রার্থী) বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা ১ লাখ ৮৪ হাজার ৬ শত ৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বিএনপির চৌধুরী নাদিরা মিঠু পেয়েছেন ৮ শত ৭৪ ভোট। কঠোর নিরাপত্তায় শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আজ মঙ্গলবার (২০ অক্টোবর) উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে উপনির্বাচনের ভোট গ্রহণ। কোন কেন্দ্র থেকে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপির মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লার নৌকার পক্ষে দেখা গেছে উৎসবের আমেজ। উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে সব কেন্দ্রেই।

জানা গেছে, নির্বাচন সুষ্ঠু ও অবাধের লক্ষ্যে জেলা-উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় কঠোর নিরাপত্তা। সকালে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন মাদারীপুরের জেলা প্রশাসক ডা. রহিমা খাতুন ও পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান। এদিকে ভোট কেন্দ্র পরিদর্শনকালে উপস্থিত ভোটারগণদের মধ্যে যাদের মাস্ক ছিল না তাদের মাঝে মাস্ক বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান। তিনি উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

আরও পড়ুন: রংপুরে মুহূর্তেই সাড়ে ১২ লাখ টাকা ভর্তি ব্যাগ উধাও: আজও উদ্ধার করতে পারেনি পুলিশ

শিবচর উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রতিটি কেন্দ্রে ৫ জন পুলিশ ও ১২ জন আনসার সদস্য নিয়োজিত ছিল।এছাড়া র‌্যাবের ৪টি টহল টিম, ৩ প্লাটুন বিজিবি, একাধিক ভ্রাম্যমাণ আদালতের টিমসহ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী নিয়োজিত ছিল। আজ সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলে। উপজেলার ১০১টি ভোট কেন্দ্রে ৫১৩টি বুথে ভোট দিয়েছে ভোটাররা। নির্বাচনে নৌকা প্রতিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা ও ধানের শীষ প্রতীকে চৌধুরী নাদিরা আক্তার প্রতিদ্বন্দ্বিতা করেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত